টলিউড

৩৪ বছর বয়স হলেও তাকে দেখে লাগে ১৮! হট অবতারে সোশ্যাল মিডিয়ায় আগুন ধরালেন অভিনেত্রী শ্রাবন্তী, মুগ্ধ অনুরাগীরা

অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়, সোশ্যাল মিডিয়াতে তিনি প্রায়দিনই চর্চার শীর্ষে থাকেন। তাকে নিয়ে হামেশাই কোনো না কোনো খবর শিরোনামে উঠে আসে। সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন অভিনেত্রী। নিত্যদিন নেটিজেনদের উদেশ্যে ছবি, ভিডিও পোস্ট করতেই থাকেন তিনি। আর তার রূপে তিনি প্রতিদিনই তার পুরুষ ভক্ত দের রাতের ঘুম কেড়ে নেন।

ঘুরতে যেতে দারুণ ভালোবাসেন অভিনেত্রী। কাজের ফাঁকে মাঝেমধ্যেই এইদিক ওইদিক বেরিয়ে পড়েন। সদ্যই ফিরেছেন মালদ্বীপ থেকে। সেখান থেকে নিত্যদিন নতুন নতুন ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। এছাড়াও কিছুদিন আগেই নতুন গাড়ি কিনেছেন শ্রাবন্তী। সিলভার রঙের ভলভো এক্সসি ৬০ মডেলের নতুন গাড়ি। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। ছবিতে দেখে অভিনেত্রীর বয়স আন্দাজ করা সত্যি খুব কঠিন। এত সময় পরেও অভিনেত্রীর রূপ যেন ফেটে পড়ছে।

ছবিতে শ্রাবন্তীর পরনে একটি বেগুনি রঙের ওয়েস্টার্ন শর্ট অফ শোল্ডার ড্রেস পরে দেখা গিয়েছে। মেকআপ ও খোলা চুলে অভিনেত্রী কে অসাধারণ লাগছিল দেখতে। ইতিমধ্যেই ৫০ হাজারেরও বেশী মানুষ শ্রাবন্তীর এই ছবি লাইক করেছেন। আর পাশাপাশি কমেন্ট বক্সও অসংখ্য কমেন্টে ভরে গিয়েছে। ছবির ব্যাকগ্রাউন্ড এ ট্রেন্ডিং একটি ইংরেজি গান বাজছে।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

Back to top button