টলিউড

‘কবে যে মহা ইউটিউবার পুরস্কার চালু হবে, তার অপেক্ষায় আছি’! নাম না করে নুসরত জাহানের ‘মহানায়ক’ পুরস্কারকে কটাক্ষ কিরণ দত্তের

এই মুহূর্তে গোটা রাজ্য দুর্নীতির প্রশ্নে উত্তাল। তার মধ্যে সম্প্রতি নজরুল মঞ্চে আয়োজন করা হয়েছিল সরকারি পুরস্কার প্রদানের অনুষ্ঠান। যেখানে উপস্থিত ছিলেন স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার হাত থেকে এদিন পুরস্কার লাভ করতে দেখা গিয়েছে টলিউডের একাধিক জনপ্রিয় ব্যক্তিত্বকে। সেই তালিকায় ছিলেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী নুসরত জাহান। তার অভিনয়ের অবদানের জন্য এদিন মুখ্যমন্ত্রীর হাত থেকে মহানায়ক পুরস্কার লাভ করতে দেখা গিয়েছে তাকে।

বলাই বাহুল্য এই খবর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই হাসির রোল তুলতে দেখা যায় নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশকে। সেই তালিকায় যোগদান করেছেন জনপ্রিয় বাঙালি ইউটিউবার কিরণ দত্ত। এদিন একটি ফেসবুক পোস্ট এর মাধ্যমে তিনি জানিয়েছেন তিনি অপেক্ষা করছেন মহা ইউটিউবার পুরস্কার প্রদানের জন্য। পাশাপাশি আর এক বাঙালি ইউটিউবার স্যান্ডি সাহার নাম নিয়ে তিনি জানিয়েছেন তিনি মনে করেন পুরস্কারটি চালু হলে স্যান্ডিই প্রথম সেটি পাবেন।

 

প্রসঙ্গত ইতিমধ্যেই অভিনেত্রী নুসরত জাহানকে নিয়ে তৈরি হয়ে গিয়েছে একাধিক মিম সোশ্যাল মিডিয়ায়। অনেকেই জানাচ্ছেন শুধুমাত্র শাসক দল ঘনিষ্ঠ সাংসদ হওয়ার জন্যই এই পুরস্কার পেয়েছেন অভিনেত্রী। তবে নুসরত পাশে পেয়েছেন তার অনুগামীদের, যারা তাকে শুভেচ্ছা জানিয়েছেন এই সাফল্যের জন্য।

Back to top button