বাংলা সিরিয়াল

‘আহির পিলুর কি নিজেদের কোনো গল্প নেই? খালি রঞ্জা মল্লারের ঘরে উঁকি দেওয়া ছাড়া? সবার গল্প থাক কিন্তু পিহির জুটির ওপর গল্প দেখানো হোক’, পিলুভক্তদের দাবি কি মানবেন নির্মাতারা?

জি বাংলার অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক পিলু। এই ধারাবাহিকের নায়িকার চরিত্রে অভিনয় করেছেন মেঘা দাঁ আর নায়কের চরিত্রে অর্থাৎ আহিরের চরিত্রে অভিনয় করছেন গৌরব রায় চৌধুরী। ধারাবাহিকটি প্রথমে শুরু হয়েছিল পিলু আর আহির কে কেন্দ্র করে। একটি মিউজিক্যাল জানি মিউজিকাল কনসার্ট সুরমন্ডল ইত্যাদি নিয়ে এই ধারাবাহিক শুরু হয়েছিল। কিন্তু মাঝপথে এই ধারাবাহিকের গল্প ঘুরে গেল। ধারাবাহিকের মেন ফোকাস করা হয় এখন রঞ্জা ও মোল্লার এর দিকে। এই বিষয়টিও দর্শকরা মেনে নিয়েছিলেন কিন্তু সমস্যা তৈরি হয় তখন যখন ধারাবাহিকে রঞ্জা ও মল্লারকে বেশি গুরুত্ব দিতে গিয়ে আহির ও পিলু কে একদম সাইড করা হতে থাকে। দর্শকদের এক অংশের মানুষ এই বিষয়টি নিয়ে ক্ষুব্ধ হয়ে ওঠেন।

তাদের বক্তব্য, আমরা পিলু দেখা শুরু করেছিলাম একটা মিউজিকাল জার্নি দেখবো বলে এবং একই সাথে পিলু আর আহিরের কেমিস্ট্রি দেখব বলে। কিন্তু এখন ধারাবাহিকে না সুরমন্ডল আছে না গান নিয়ে কোন কম্পিটিশন আছে। ধারাবাহিকে এখন নিত্যদিন দেখানো হয় বসু মল্লিক পরিবারের ঝগড়াঝাটি এবং রঞ্জা মল্লারের মধ্যে হওয়া রেষারেষি। এই বিষয়টিও আমরা মেনে নিতে পারতাম যদি দেখতাম আহির আর পিলুকেও ফোকাস করা হচ্ছে। কিন্তু বর্তমানে দেখানো হচ্ছে ধারাবাহিকে পিলু আর আহিরের আর কোন কাজ নেই অন্যের লাভ স্টোরি দেখা ছাড়া। তাদের একটাই কাজ হয়ে দাঁড়িয়েছে রঞ্জা আর মল্লার প্রেম করবে আর তারা দরজার বাইরে থেকে দাঁড়িয়ে তা দেখবে। তাদের যেন নিজস্ব কোন গল্প নেই। তাদের প্রেমের গল্প দেখানোর দায় যেন নির্মাতাদের নেই!

দর্শকদের বক্তব্য তারা সবার গল্পই দেখতে চাই, পিলু আহির, রঞ্জা মল্লার, মল্লিকা রঙ্গন সবারই গল্প দেখানো হোক কিন্তু পিলু আহিরের ওপর মেন ফোকাস থাক। একাধিক সময় পিলু গ্রুপে চোখ রাখলে নজর পড়ে যে দর্শকরা হ্যাশ ট্যাগ দিয়ে অনুরোধ করছেন,“পিহির জুটির ওপরে বেস করে গল্প দেখতে চাই, সবার গল্প থাক, কিন্তু আহির পিলুকে সবচাইতে বেশি করে দেখতে চাই।”

পিলু ভক্তদের আর এক অংশের মানুষ দাবি করছেন, তারা রঞ্জা মল্লার জুটি বেশি পছন্দ করেন, রঞ্জা মল্লারের বিয়ের পর থেকেই তারা এই ধারাবাহিকের প্রতি আকৃষ্ট হয়েছেন কারণ পিলু আর আহিরের চরিত্রের মধ্যে অত্যন্ত ভালোমানুষী রয়েছে। অন্যদিকে মল্লার রঞ্জার জুটির মধ্যে একটা ব্ল্যাক এন্ড ওয়াইট সেড রয়েছে, বাস্তবে মানুষ এরকমই হয় কিছুটা ভালো কিছুটা খারাপ কারোর পক্ষে পুরোপুরি ভালো হওয়া সম্ভব নয়।

Back to top button