ভাইরাল

‘আহা কি সুন্দর ছোট্ট আদরের কানাইয়া’, নিজের মিষ্টি হাসি দিয়ে মন ভুলিয়ে দিলো সকলের, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ছোট্ট কানাই এর মিষ্টি ভিডিও

বর্তমান যুগে স্মার্টফোন খুবই প্রয়োজনীয় একটি জিনিস দৈনন্দিন জীবনে এর ব্যবহার অপরিসীম এবং সোশ্যাল মিডিয়া এমন একটি প্ল্যাটফর্ম যেখানে মুহূর্তের মধ্যে কোন ভিডিও বা খবর ভাইরাল হয়ে যায়। বাড়িতে বসেই আপনি দূরদূরান্ত পর্যন্ত যেকোনো মানুষের খবর পেয়ে যেতে পারেন শুধুমাত্র এই স্মার্টফোন এবং সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। বর্তমানে করোনা পরিস্থিতির কারণে এ স্মার্টফোনের ব্যবহার আরো বেড়ে গিয়েছে অফিস কাছারি, পড়াশুনা সমস্তকিছুই সীমাবদ্ধ হয়ে পড়েছে স্মার্টফোনের মধ্যে। ফলে স্মার্টফোন মানুষের দৈনন্দিন জীবনে হয়ে উঠেছে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি বিষয়। আর সোশ্যাল মিডিয়াতে এরকম অনেক ভিডিও ভাইরাল হয় যা আমাদের মন ভালো করে দেয়। সেরকমই একটি ভিডিও ভাইরাল হয়েছে।

আর ভাইরাল এই ভিডিও গুলিতে লাখ লাখ লাইক এবং কমেন্ট করে ভরিয়ে তোলেন মানুষজন। আর এই ভাইরাল ভিডিও গুলির মধ্যে খুদে বাচ্চাদের ভিডিও দেখা যায় বেশির ভাগ সময়। আর এই ভিডিও গুলো দেখতেই বেশি ভালোবাসেন সকলে। এবারে সেরকমই এক খুদের ভিডিও হলো ভাইরাল। ভিডিওতে ছোট্ট মিষ্টি কৃষ্ণ ঠাকুর সেজে বসে আছে ওই খুদে। ঘিয়ে রঙের ধুতি, মাথায় পাগড়ি, পাগড়ি তে আবার ময়ূরের পালক, সাথে গায়ে হতে গয়না এবং কপালে রসকলি এঁকে একেবারে তৈরি মিষ্টি কানাই।

ব্যাকগ্রাউন্ডে বাজছে জনপ্রিয় গান ‘মাইয়া যশোদা’। আর গানের সঙ্গে সঙ্গে এইদিক ওইদিক তাকিয়ে মিষ্টি হাসি হাসছে ওই খুদে। ইতিমধ্যেই এই মিষ্টি ভিডিওটিতে ৩ লাখ এর বেশি লাইক পড়েছে। আর সকলেই ওই খুদে কে ভালোবাসায় ভরিয়ে দিয়েছে। সকলেই তার সুস্থতার কামনা করেছে।

Back to top button