Story

ইচ্ছা করে পরিচালকের কাছে সুপারস্টার জিৎকে বকা খাইয়েছিলেন অভিনেত্রী কোয়েল মল্লিক! সামনে এল জনপ্রিয় জুটির অজানা তথ্য

টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি হলেন সুপারস্টার জিৎ এবং অভিনেত্রী কোয়েল মল্লিক। একাধিক ছবিতে একসঙ্গে কাজ করতে দেখা দিয়েছে এই জনপ্রিয় জুটিকে। পাশাপাশি তাদের অনুগামী সংখ্যাও নেহাত কম নয়। শেষবার তাদেরকে দেখা গিয়েছিল ‘শেষ থেকে শুরু’ সিনেমায় প্রায় বছর তিনেক আগে। এবার সামনে এলো এই জুটির এক অজানা বন্ধুত্বের খুনসুটির কথা। প্রসঙ্গত সোশ্যাল মিডিয়ার দৌলতে জিৎ এবং কোয়েল এর অনুগামীরা সকলেই জানেন ক্যামেরার সামনের মতোই ক্যামেরার পিছনেও একে অপরের ভীষণ ভালো বন্ধু জিৎ এবং কোয়েল।

যদিও টলিউডের অন্দরে একসময় গুঞ্জন শোনা গিয়েছিল যে একে অপরের সঙ্গে প্রেম করছেন তারা। তবে বর্তমানে দুজনেই সুখে সংসার করছেন। এবার তার মধ্যেই সামনে এলো পুরনো একটি টক শোয়ের ভিডিও যেখানে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন সুপারস্টার জিৎ। সেখানেই ভিডিওর মাধ্যমে বিশেষ বার্তা দিয়েছিলেন কোয়েল মল্লিক। তিনি জানিয়েছিলেন একবার ইচ্ছাকৃতভাবে শুটিং করার সময় ক্যামেরার দিকে পিছন করে তিনি সমানে হেসে যাচ্ছিলেন এবং সেই সময়ে ক্যামেরা আসলে জিতের মুখের উপর ছিল।

বলাই বাহুল্য বহু চেষ্টা করেও জিৎ হাসি থামাতে পারেননি বরং কোয়েলকে হাসতে দেখে তিনিও হাসতে শুরু করেছিলেন। যে কারণে শেষমেষ পরিচালকের কাছে বকা খেতে হয়েছিল তাকে। বলাই বাহুল্য এই জুটির দারুন বন্ধুত্ব এদিন আরো একবার প্রমান হয়ে গিয়েছে এই গল্পের মাধ্যমে।

Back to top button