বাংলা সিরিয়াল

‘অসাধু চক্র চলছে ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিককে ঘিরে! ‘ভীষণ বিপদে আছি’, মুখ খুললেন ধারাবাহিকের পরিচালক

এই মুহূর্তে জি বাংলার অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক হলো ‘এই পথ যদি না শেষ হয়’। এই ধারাবাহিকে অভিনয় এর মাধ্যমে অন্বেষা হাজরা সহ ধারাবাহিকের একাধিক চরিত্রের অভিনেতা এবং অভিনেত্রীরা দারুণ জনপ্রিয়তা পেতে সক্ষম হয়েছেন। তবে এবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মুখ খুলতে দেখা গেল এই ধারাবাহিকের পর্ব পরিচালক কৃশ বসুকে। ধারাবাহিককে ঘিরে বিভিন্ন রকম অসামাজিক কার্যকলাপ চলছে এমনটাই জানিয়েছেন তিনি তার সোশ্যাল মিডিয়া পোষ্টের মাধ্যমে।

প্রসঙ্গত যেহেতু ধারাবাহিকের জনপ্রিয়তা ক্রমবর্ধমান তাই অনেকেই এই ধারাবাহিকের সঙ্গে যুক্ত হতে চেয়ে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুরোধ রেখে থাকেন। এদিন ধারাবাহিকের পর্ব পরিচালক সোশ্যাল মিডিয়া পোষ্টের মাধ্যমে জানিয়েছেন অসাধু ব্যক্তিরা এই সুযোগটি গ্রহণ করে প্রতারণা করছেন তাদের। তিনি জানিয়েছেন ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে অভিনয় সুযোগ করে দেওয়ার নাম করে প্রতারণা করছেন কিছু অসাধু ব্যক্তি।

তবে তাদের ফাঁদে পা না দেওয়ার উপদেশ দিয়েছেন তিনি। কারণ হিসেবে তিনি জানিয়েছেন ধারাবাহিকের অভিনেতা এবং অভিনেত্রীদের প্রতিভার বিচারে কাস্টিং তারা নিজেরা করেন। অন্য কারোর মাধ্যমে ধারাবাহিকে কাউকে অভিনয়ের সুযোগ দেওয়া হয় না। তাই কেউ টাকাপয়সার লেনদেনের বিনিময়ে অভিনয়ের সুযোগ করে দেওয়ার কথা বললে তা বিশ্বাস না করার অনুরোধ করেছেন পরিচালক।

Back to top button