বাংলা সিরিয়াল

‘শেষ পর্বে ঝগড়া করতে করতে হঠাৎই সবাই এক হয়ে গেল’! ‘সর্বজয়া’র অন্তিম পর্ব ঘিরে তুমুল ট্রোল সোশ্যাল মিডিয়ায়

জি বাংলার ‘সর্বজয়া’ ধারাবাহিকটির মাধ্যমে দীর্ঘদিন পরে ছোট পর্দায় ফিরতে দেখা গিয়েছিল জনপ্রিয় টলিউড অভিনেত্রী দেবশ্রী রায়কে। প্রথম দিকে অনুগামীদের অনেকেই জানিয়েছিলেন অভিনেত্রীকে মোটেও ভালো লাগছে না ক্যামেরার সামনে। তবে সে সময় অভিনেত্রী দেবশ্রী রায় জানিয়েছিলেন তিনি আত্মবিশ্বাসী তার এই নতুন চরিত্রটি নিয়ে। প্রথমদিকে ধারাবাহিকের পটভূমিকা গড়ে উঠেছিল একজন মধ্যবয়সী গৃহবধূর নাচ দিয়ে স্বপ্ন পূরণের গল্প নিয়ে।

তবে পরবর্তীকালে সাংসারিক কুটকাচালি এবং বিভিন্ন রকম ষড়যন্ত্র ধারাবাহিকের গল্পের মধ্যে দেখতে পেয়েছেন অনুগামীরা। এরপর ধারাবাহিকের জনপ্রিয়তা কমতে থাকায় একসময় নির্মাতারা ধারাবাহিক বন্ধের সিদ্ধান্ত নেন এবং সেই অন্তিম পর্ব সম্প্রতি সম্প্রচারিত হয়েছে জি বাংলার পর্দায়। তবে শেষ পর্বটি ঘিরেও তুমুল সমালোচনা চলছে এই মুহূর্তে নেটদুনিয়ায়।

নেটিজেনদের একটি বড় অংশ জানিয়েছেন শেষ পর্বেও সাংসারিক কূটকাচালি এবং একে অপরের সঙ্গে বিবাদ দেখানো হয়েছে। কিন্তু এর পর হঠাৎই সকলে একসঙ্গে হয়ে যান ধারাবাহিকের শেষ পাঁচ মিনিটে। পাশাপাশি অভিনেত্রী দেবশ্রী রায়ের চরিত্রের নাচের গল্প দিয়ে ধারাবাহিক শুরু হলেও পরবর্তীকালে সেই ঘটনা আর এগোতে দেখতে পাননি দর্শকরা। ধারাবাহিক শেষ হয়ে যাওয়ায় এদিন শান্তির নিশ্বাস ফেলতে দেখা গিয়েছে বাংলা সিরিয়াল প্রেমীদের একটি বড় অংশকে।

Back to top button