বাংলা সিরিয়াল

‘টাকা দিলে সব হয়’, ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে সম্রাটের তিন-তিনবার বাচ্চা নষ্ট করার কথা শুনে রেগে গেলেন জিৎ! ‘আমি তা মনে করিনা’, পাল্টা জানালেন অভিনেতা

এই মুহূর্তে স্টার জলসার জনপ্রিয় রিয়েলিটি শো ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে প্রতিযোগী হিসেবে উপস্থিত হতে দেখা গিয়েছে জনপ্রিয় টলিউড অভিনেতা সম্রাট মুখার্জি এবং তার স্ত্রী শ্রাবণী মুখার্জিকে। এই রিয়েলিটি শো এর মঞ্চে উপস্থিত হয়ে বিভিন্ন খেলায় অংশগ্রহণ করার পাশাপাশি ব্যক্তিগত নানান কথা ভাগ করে নিতে দেখা গেছে তাদের প্রকাশ্যে। তবে এই রিয়েলিটি শোয়ের বেশ কিছু খেলা নিয়ে তুমুল আপত্তি দেখা গিয়েছিল দর্শকদের মধ্যে।

তারা জানিয়েছিলেন খেলাগুলি সবার সঙ্গে বসে দেখার মত নয়। যে কারণে এবার একটি নতুন খেলা প্রতিযোগীদের জন্য আনতে দেখা গেল এই রিয়েলিটি শোয়ের নির্মাতাদের। জানা গিয়েছে সোশ্যাল মিডিয়ায় সমালোচনামূলক বিভিন্ন মন্তব্যর সম্মুখীন হতে হবে এই রিয়েলিটি শোয়ে উপস্থিতি জনপ্রিয় জুটিদের। তেমনই সম্রাট এবং শ্রাবণী সোশ্যাল মিডিয়ার কটাক্ষের সম্মুখীন হয়েছেন তাদের বারংবার গর্ভপাত করানোর বিষয়টি নিয়ে।

এরপরই অভিনেতা সম্রাট মুখার্জী মন্তব্য করেন টাকা দিলে সব হয়। কিন্তু তার এই মন্তব্যে বেশ রেগে যেতে দেখা গিয়েছে রিয়্যালিটি শো-এর সঞ্চালক টলিউড সুপারস্টার জিৎকে। পাল্টা উত্তর দিতে গিয়ে তিনি স্পষ্ট জানান তিনি মনে করেন না যে টাকায় সবকিছু হতে পারে। সব মিলিয়ে এই মুহূর্তে স্টার জলসার এই জনপ্রিয় রিয়েলিটি শো বেশ জমজমাট হয়ে উঠেছে, এমনটাই মনে করছেন দর্শকরা।

Back to top button