বাংলা সিরিয়াল

জাহ্নবীকে রসগোল্লা উপহার দিলেন সৌরভ! বাংলার ইউটিউবারদের নিয়ে জমজমাট দাদাগিরির বিশেষ পর্ব, ভাইরাল ভিডিও

এই মুহূর্তে জি বাংলা জনপ্রিয় রিয়েলিটি শো গুলির মধ্যে অন্যতম একটি হলো দাদাগিরি সিজন 9। এটি দাদাগিরির নবমতম সিজন এবং এই ৯টি সিজন ধরে এই শো দর্শকদের মনোরঞ্জন করে এসেছে। দাদাগিরি দর্শকদের মাতিয়ে রাখার অন্য আরেকটি অন্যতম কারণ হলো সঞ্চালক সৌরভ গাঙ্গুলী। বাংলার মহারাজার কারণে এই শো দিনে দিনে আরও জনপ্রিয় হয়ে উঠেছে। প্রতিদিনই শো তে উপস্থিত থাকে সাধারণ মানুষ থেকে শুরু করে বিভিন্ন সেলিব্রিটিরা। এই রবিবার দাদাগীরির মঞ্চে সম্প্রচারিত হবে বিশেষ একটি পর্ব। পর্বে দেখা যাবে স্বয়ং বলিউডের অভিনেত্রী শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর কে। এছাড়াও সাথে থাকবেন বিভিন্ন ইউটিউবাররা। তারা নিজেদের জেলার হয়ে খেলতে আসবে দাদাগীরির মঞ্চে। ইতিমধ্যেই জি বাংলার পর্দা থেকে এই এপিসোডের প্রমো ভিডিও সকলের সামনে এসেছে। সেখানে জনপ্রিয় সমস্ত ইউটিউবার কিরণ দত্ত যাকে আমরা বং গাই নামে চিনি, গৌরব তপাদার, তালপাতার সেপাই, ঝিলম গুপ্ত সহ আরও অনেকে।

ঐদিন দাদাগীরির মঞ্চে অভিনেত্রী জাহ্নবী কাপুর কে সবুজ রঙের একটি শাড়ি পরে দেখা যাবে। সঙ্গে দাদার সঙ্গে জাহ্নবীর নিজের ছবির গানের তালে দুর্দান্ত নাচের পারফরম্যান্স দেখা যাবে টিভির পর্দায়। সৌরভ গাঙ্গুলী জানান এর আগে দাদাগীরির মঞ্চে তার মা শ্রীদেবী এবং বাবা বনি কাপুর এসেছেন এবারে জাহ্নবীর আসাতে সার্কেলটা পূর্ণ হল। এছাড়াও দাদাগীরির মঞ্চে থেকে জাহ্নবী কাপুরের জন্য কলকাতার বিখ্যাত রসগোল্লা পাঠানো হয়। এছাড়া দাদাগীরির মঞ্চে এসে জাহ্নবী জানায় যে কলকাতার মিষ্টি দই তার সব থেকে প্রিয়।

জি বাংলার ফেসবুক অফিশিয়াল পেজ থেকে ওই দিনের একটি ছোট ভিডিও ক্লিপ শেয়ার করা হয়েছে। সেখানে সকল ইউটিউবার নিজেদের জীবন কাহিনী তুলে ধরেছে দাদাগীরির মঞ্চে। কিভাবে তারা ইউটিউব শুরু করেছে তাদের কত সাবস্ক্রাইবার, কত লাইক পড়ে তাদের এক একটি ভিডিওতে সব গল্পই দাদার সামনে শেয়ার করেছে তারা। এদিনের এপিসোডের জাহ্নবী কাপুর কে সমস্ত প্রতিযোগীদের খেলায় তাদের সাহায্য করতে দেখা যাবে।

Back to top button