বাংলা সিরিয়াল

দুর্দান্ত নাচে ‘দাদাগিরি’র মঞ্চ মাতালেন ‘খেলনা বাড়ি’ ধারাবাহিকের মিতুল আরাত্রিকা, তুমুল ভাইরাল ভিডিও

জি বাংলার পর্দায় শুরু হতে চলেছে আরও একটি নতুন ধারাবাহিক ‘খেলনা বাড়ি’। ভিন্ন স্বাদের এই ধারাবাহিক নিয়ে আগামী ১৬ ই মে থেকে ঠিক সন্ধে সাড়ে ছয়টায় হাজির হবে মিতুলের পরিবার। আর তাই নিজেদের ধারাবাহিকের সম্প্রচারের জন্য গতকাল দাদাগীরির মঞ্চে হাজির হয়েছিল খেলনা বাড়ি। ধারাবাহিকের কয়েকজন সদস্য উপস্থিত ছিল ওইদিক। ধারাবাহিকের দুই কেন্দ্রীয় চরিত্র মিতুল এবং ইন্দ্র এছাড়াও পার্শ্বচরিত্র এসেছিলেন দাদার সঙ্গে খেলতে। এছাড়াও ধারাবাহিকের সবচেয়ে খুদে সদস্য এসেছিল দাদাগিরির ঐদিন অংশগ্রহণ করতে।

এর আগে এই পর্বে প্রোমো দেখে সকলে উত্তেজিত হয়ে পড়েছিল সকলেই পর্ব দেখার জন্য মুখিয়ে ছিলেন। অবশেষে শনিবার তিনি টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হয়েছে এই পর্ব এবং এই পর্বে এসে ধারাবাহিকের কথা তুলে ধরে যে প্রত্যেকে ধারাবাহিকটি বিষয়বস্তু গল্পের চরিত্র কেমন সব নিয়ে আলোচনা হয়েছে পুরো পর্ব সৌরভ গাঙ্গুলীর সকলকে শুভেচ্ছা জানিয়েছে। নিজের তরফ থেকে সকলকে অনুরোধ করেছে এই ধারাবাহিক দেখার জন্য।

ধারাবাহিকের মিতুল চরিত্রে যাকে দেখতে পাব আমরা তার বাস্তব নাম আরাত্রিকা। আরাত্রিকা একাদশ শ্রেণির ছাত্রী খুব অল্প বয়সেই অভিনয় জগতে প্রবেশ করেছে সে। এটি তার প্রথম ধারাবাহিক এবং নিজের প্রথম ধারাবাহিক এজন্য সৌরভ গঙ্গুলি তরফ থেকে অনেক অনেক শুভেচ্ছা পেয়েছে সে। অভিনয়ের পাশাপাশি নাচেও সমান পারদর্শী আরাত্রিকা। দাদাগীরির মঞ্চে ওইদিনই নিজের দুর্দান্ত নাচের পারফরম্যান্স তুলে ধরেছে সকলের সামনে। আর সকল নেটিজেন গাইথা রাকছে কার নাচ দেখে প্রশংসায় পঞ্চমুখ হয়েছে। তার নাচের প্রশংসা করেছে প্রত্যেকে এমনকি সৌরভ গাঙ্গুলী ও তার নাচের দারুণ প্রশংসা করেছেন।

Back to top button