বাংলা সিরিয়াল

জি বাংলার রান্নাঘরে এসে সুদীপার সঙ্গে জমিয়ে নাচ, গান, আড্ডা দিলো ‘অপরাজিতা অপু’র দীপু অভিনেতা রোহন ভট্টাচার্য এবং তার মা

জি বাংলার অত্যন্ত জনপ্রিয় রিয়েলিটি শো গুলির মধ্যে অন্যতম একটি হলো রান্নাঘর। এই শো এর জনপ্রিয়তা আকাশছোঁয়া। সকলেই ভিন্ন ভিন্ন ধরনের রান্নার জন্য এই শো দেখে থাকেন। মায়েদের বিশেষ করে এই রান্নার শো টি ভীষণ প্রিয়। প্রতিদিন বিকেল হলেই টেলিভিশনের পর্দার সামনে বসে পড়েন প্রত্যেকে এই শো দেখার জন্য। রান্নাঘরের এই শো সঞ্চালকের দায়িত্বে রয়েছেন সুদীপা বন্দ্যোপাধ্যায়। দীর্ঘ বেশ কয়েক বছর ধরে সুদীপা একার হাতে এই দায়িত্ব সামলে আসেন এবং তার জন্যই এর জনপ্রিয়তা অনেক বেশি। রান্নাঘরে মঞ্চে প্রতিদিনই সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রেটিদের আগমন লেগেই থাকে। সম্প্রতি এই শো তে এসে উপস্থিত হয়েছিল জনপ্রিয় অভিনেতা রোহান ভট্টাচার্য।

সম্প্রতি কয়েকদিন আগেই জি বাংলার পর্দার অত্যন্ত জনপ্রিয় একটি ধারাবাহিক অপরাজিত অপু শেষ হয়েছে। সেই ধারাবাহিকে দীপু চরিত্রে দেখা গিয়েছে রোহন কে। এর আগে অবশ্য স্টার জলসা ভজ গোবিন্দ ধারাবাহিকের মাধ্যমে তিনি দর্শকের নজর কেড়েছিলেন। শুধুমাত্র অভিনেতা নয় তার পাশাপাশি আরো অনেক গুণ রয়েছে তার।

মানুষকে হাসাতে পারেন এক কথায় প্রাণ খোলা এবং প্রাণোচ্ছল একটি মানুষ। রান্নাঘরে ঐদিন রোহন এবং তার মা এসেছিলেন। রান্নাঘরে এসে সুদীপার সঙ্গে জমিয়ে আড্ডার পাশাপাশি নাচ গান করে রোহন। বলিউডের নাচের বাদশা গোবিন্দার জনপ্রিয় গান ‘ম্যায় তো রাস্তে সে যা রাহা থা’ গানের সাথে ঐদিন রোহন এবং সুদীপা কে জমিয়ে নাচতে দেখা গিয়েছে।

রান্নাঘরের শোতে এসে রোহন জানায় যে গোবিন্দা ছোট থেকেই সব থেকে প্রিয় অভিনেতা তার। তার মতোই অভিনেতা হতে চেয়েছেন রোহন সব সময় এবং সুদীপা তাকে অনেক শুভেচ্ছা জানায় সে একজন অনেক বড় অভিনেতা হতে পারবে। কারণ তার মধ্যে অনেক বহুমুখী গুণ রয়েছে। পাশাপাশি ঐদিন রান্নাঘরে এসে মায়ের সঙ্গে পটল মুরগির ভর্তা রান্না করলো রোহন। দুর্দান্ত এই রেসিপিটি সকলের সঙ্গে রান্নাঘরে এসে ভাগ করে নিয়েছেন অভিনেতা এবং তার মা।

Back to top button