Story

‘টলিউড থেকে একাধিকবার কুপ্রস্তাব পেয়েছি, নায়িকা হতে গেলে শুতে হবে’! টলিউড নিয়ে বিস্ফোরক অজানা তথ্য সামনে আনলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় এবং সুপরিচিত অভিনেত্রী হলেন অপরাজিতা আঢ্য। বর্তমানে নিয়মিত ছোটপর্দায় তাকে দেখা গেলেও বড়পর্দাতেও চুটিয়ে কাজ করছেন অভিনেত্রী। তবে এবার টলিউড ইন্ডাস্ট্রি সম্পর্কে নানান অজানা তথ্য সামনে আনতে দেখা গেল অভিনেত্রীকে। প্রসঙ্গত বাংলা অভিনয় জগতে পা রাখার পর অনেকেই অভিযোগ করেছেন কাজ দেওয়ার পরিবর্তে পরিচালক থেকে শুরু করে প্রযোজকরা অনেক ক্ষেত্রেই কুপ্রস্তাব দেন।

এদিন সে কথা স্বীকার করে নিয়ে অভিনেত্রী অপরাজিতা আঢ্য জানিয়েছেন তিনিও এধরনের একাধিক কুপ্রস্তাব পেয়েছেন তার অভিনয় জীবনে। কারণ হিসেবে তিনি জানিয়েছেন অনেক ক্ষেত্রেই তাকে বড় পর্দায় নায়িকা হিসেবে কাজ করার সুযোগ দেওয়ার কথা জানিয়েছিলেন প্রযোজকরা। তবে তার বিনিময় অন্য জায়গায় আলাদাভাবে প্রযোজকদের সঙ্গে দেখা করতে হবে বলে দাবি ছিল তাদের।

এর পরেই বড় পর্দা ছেড়ে ছোটপর্দায় কাজ করতে শুরু করেন অভিনেত্রী। কারণ ধারাবাহিকের জগত থেকে এ ধরনের প্রস্তাব কখনোই তিনি পাননি। তবে একটা সময় পরিস্থিতি আগের থেকে একটু ঠিক হওয়ায় বড় পর্দায় ফিরে যাওয়ার সিদ্ধান্ত নেন। এরপর শিবপ্রসাদ নন্দিতা জুটির সঙ্গে বড় পর্দায় কাজ করতে দেখা গেছে তাকে। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং ঋতুপর্ণা সেনগুপ্তর পাশাপাশি ‘প্রাক্তন’ সিনেমায় তার অভিনয় দাগ কেটে গিয়েছে দর্শকদের মনে। তবে অভিনেত্রীর মুখে টলিউড সম্পর্কে এই অজানা তথ্য জানতে পেরে হতবাক হয়ে গিয়েছেন দর্শকরা।

Back to top button