ভাইরাল

সিঁথি ভর্তি সিঁদুর, সেই সিঁদুরের ছোঁয়া লেগেছে তাঁর নাকেও! কিন্তু সৌমিত্র? সে তো এখন অতীত! তাহলে কার সাথে নতুন জীবন শুরু করলেন সুজাতা?

সৌমিত্র খাঁ এবং সুজাতা মন্ডল, রাজনৈতিক দিক থেকে একেবারেই ভিন্ন মতাদর্শের দুই ব্যক্তি। একসময় তাঁদের মধ্যে স্বামী-স্ত্রীর সম্পর্ক গড়ে উঠলেও এখন সেইসব সম্পর্ক অতীত। বিজেপি সংসদ সৌমিত্রের স্ত্রী তৃণমূলে যোগ দেওয়ার পরই তাঁদের সম্পর্কের বিচ্ছেদ। অবশেষে আইনগত বিচ্ছেদের পথে চলেছেন তাঁরা। চলতি সপ্তাহতেই বাঁকুড়া জেলার আদালতে তাঁদের ডিভোর্সের মামলার শুনানি হয়েছে। একে অপরের মধ্যে সামান্য সৌজন্যবোধটুকুও নেই তাঁদের। তবে এবার সংবাদের শিরোনামে উঠে এসেছেন সুজাতা একাই। কিন্তু তাঁকে ঘিরে এত শোরগোল কীসের? জানুন

আসলে চলতি সপ্তাহতেই তাঁদের সম্পর্কের বিচ্ছেদ ঘটেছে। এখন আর আইনগতভাবে স্বামী স্ত্রী নন। তবে তার মধ্যে মাত্র কেটেছে কয়েকটা দিন। এরই মধ্যে একটি ইঙ্গিত পূর্ণ পোস্ট করতে দেখতে পাওয়া গেল সুজাতাকে। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি রিল ভিডিও পোস্ট করেছেন তিনি। সেই ভিডিওতে দেখা গেল তাঁর সিঁথি ভর্তি সিঁদুর। যে সিঁদুর এসে পড়েছে নববধূর মত তাঁর নাকেও। শুধু তাই নয় কপালে আঁকা রয়েছে চন্দনের কলকা। একদম যেন নববধূর সিঁদুরদানের পরের মুহূর্ত।

এই পোস্টের ব্যাকগ্রাউন্ডে বাজছে, ‘তুই আমার জীবন, তুই ছাড়া মরণ’ গানটি। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে আসতেই শুরু হয়ে গেছে কানাঘুষো নানান ধরনের কথাবার্তা। কেউ বলেছেন অতীতকে ভুলে এবার ভবিষ্যতে নতুন জীবনের দিকে এগিয়েছেন সুজাতা। আবার কেউ কেউ বলছেন বিয়ের প্রি ওয়েডিংয়ের কিছু মুহূর্ত সুজাতা পোস্ট করেছেন। যদিও কার সাথে বিয়ে হলো, এই পাত্র কে, সেসব কোন কিছুই এখনো সামনে আসেনি। এই প্রসঙ্গে তিনি বলেছেন, ‘অপেক্ষা করুন। সময়ে সবটা জানিয়ে দেব’।

প্রসঙ্গত বাঁকুড়ার বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁয়ের সাথে গত ২০১৬ সালের ১লা জুলাই সুজাতা মন্ডল গাঁটছড়া বাঁধেন। ২০১৯ সালে লোকসভা নির্বাচনে বিষ্ণুপুরের এই সংসদকে মূলত তাঁর স্ত্রীই জিততে সাহায্য করেন। এরপর ২০২০ সালের ডিসেম্বরে সুজাতা যোগদান তৃণমূলে। এই দিনই সংবাদ মাধ্যমের সামনে স্ত্রী সুজাতার সাথে সম্পর্কের বিচ্ছেদের কথা ঘোষণা করে দেন সৌমিত্র। এরপরেই সৌমিত্র নিজেই ডিভোর্সের মামলা দায়ের করেন। চলতি সপ্তাহতেই তাঁদের এই মামলার শুনানি হয়েছে। বর্তমানে তাঁরা এখন আর স্বামী-স্ত্রী নন।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Back to top button

Ad Blocker Detected!

Refresh