বাংলা সিরিয়াল

আবিরকে নিজের পায়ে দাঁড় করাতে প্রাণের ঝুঁকি নিল ঝিলমিল! শাড়িতে আগুন লাগিয়ে সাহায্য চাইলো! কতদিন এই ভন্ডামি চলবে! ট্রোলিং শুরু করলেন দর্শক

জি বাংলা(Zee Bangla)য় শুরু হওয়া নতুন ধারাবাহিক গুলির মধ্যে তোমার খোলা হাওয়া(Tomar Khola Hawa) নিজের মত খেলা শুরু করেছে। একটু একটু করে পিচ ধরে রেখেছে এই ধারাবাহিক। তবে শুরুতে দর্শকদের ততটা ভালোবাসা না পেলেও ধীরে ধীরে এই ধারাবাহিক দর্শকদের মনে জায়গা করে নিচ্ছে। বিশেষ করে আবির এবং ঝিলমিলের বিয়ে হওয়ার পর থেকে চর্চায় রয়েছে ধারাবাহিক।

শাশুড়ি হয়ে এসে সমস্ত বদমাইশ লোককে শাস্তি দিচ্ছে। আর তাতে বেশ খুশি মেজ বউ এবং আবিরের মা। তবে বর্তমানে ধারাবাহিকে এক পরিবর্তন এসেছে। ধারাবাহিকের নায়ক আবির এক মারাত্মক দুর্ঘটনার শিকার।যার ফলে তার হাঁটা বন্ধ হয়ে গিয়েছে। হুইল চেয়ারেই কাটাতে হচ্ছে সব সময়।

কিন্তু ঝিলমিল সমস্ত চেষ্টা চালিয়ে যাচ্ছে আবিরকে আবার নিজের পায়ে দাঁড় করাবার। তাই এবার যখন কোন কিছুতেই কাজ হচ্ছে না তখন সে নিজেই নিয়েছে এক চরম ঝুঁকি। আবিরকে নিজের পায়ে আবার দাঁড় করাতে নিজের প্রাণের ঝুঁকি নিল সে। নিজেই নিজের শাড়িতে আগুন লাগিয়ে সাহায্য চাইলো আবিরের থেকে।

আবির নিরুপায় হয়ে উঠে দাঁড়াতে চাইলেও পারছে না। শেষ পর্যন্ত উপায় না দেখে চেয়ার থেকে ঝাঁপ মেরেছে সে। এখন দেখার ঝিলমিলের এই চেষ্টা কি সফল হয়। নাকি আবার কোন ভুল বোঝাবুঝি সৃষ্টি হয় দুজনের মধ্যে। তবে দর্শক আশা করছেন হয়তো এবার দুজনের ভুল বোঝাবুঝি কিছুটা কমবে।

তবে ধারাবাহিকের এই ঝলক সামনে আসতেই চূড়ান্ত ট্রোলিং শুরু করেছেন দর্শক। কেউ বলছেন,’ এই বুদ্ধিটা আমি একদিন ট্রাই করতে চেয়েছিলাম কেউ শুনলো না’। আবার অন্য একজন লিখেছেন,’ অবশ্যই হবে কারণ ঝিলমিলের সফলতার চাবিকাঠি ছায়া প্রকাশনী’।

Back to top button

Ad Blocker Detected!

Refresh