বাংলা সিরিয়াল

ছ্যাবলামো হচ্ছে! শিবের মাথায় জল না ঢেলে হিরোর মাথায় দুধ জল ঢেলে শিবরাত্রি ব্রত পালন! মারাত্মক ক্ষেপে গেলেন শিব ভক্তরা! রেগে আগুন দর্শক

বাংলা ধারাবাহিকে(Bengali Serial) মাঝে মাঝে এমন কিছু কান্ড ঘটিয়ে বসে যে কারণে কাঠগড়ায় দাঁড়াতে হয় তাদের। কখনো প্লট চুরি, কখনো জামা কাপড় চুরি। তবে এসব কান্ড নতুন কিছু নয়। কিন্তু হরগৌড়ি পাইসোটেল এক নয়া কাণ্ড ঘটিয়ে ফেলেছে। যা নিয়ে ধারাবাহিককে ঘিরে শুরু হয়েছে শোরগোল।

নায়ক নায়িকার নামেই রয়েছে মহাদেব এবং পার্বতীর উল্লেখ। শিবরাত্রি উপলক্ষে এক বিশেষ পর্বের দেখা মিলেছে এই ধারাবাহিকে। কিন্তু এবার আবার কি? সোজা স্বামী শঙ্করের মাথায় দুধ ধরলেন অভিনেত্রী। যা দেখে হাসি থামাতে পারছেন না অনেকে। শিবের মাথায় জল ঢালতে গিয়ে পড়ল শঙ্করের মাথায়। এমনটা কি সম্ভব বাস্তবে? তার উত্তর যদিও জানা নেই। কিন্তু ধারাবাহিক এমনটাই ঘটেছে।

নায়িকাকে বলতে শোনা গিয়েছে,’ মহাদেব এই দুধ জল আমি তোমার মাথায় অর্পণ করলাম।’ তারপরেই দেখা গিয়েছে জল এবং বেল পাতা দিয়ে পড়ল শঙ্করের মাথায়। এমন দৃশ্য দেখে মাথায় হাত দর্শকদের। কিন্তু ধারাবাহিকে পরিবারের সকলেই বেশ অবাক। তারা যেন ভাষা হারিয়েছে। শিব শম্ভুন নামে অর্পণ করা জল নাকি শঙ্করের মাথায়?

নিঃসন্দেহে এই দৃশ্য দেখে স্বয়ং মহাদেব হয়তো হাসছেন। কিন্তু রেগে কাই শিব ভক্তরা। একজন লিখেছেন,’ মহাদেব তো অবাক হয়ে গেছেন’। অপর একজন লিখেছেন,’ মহাদেব জানেন তিনি শঙ্করের রুপে জন্ম নিয়েছেন’। আবার কেউ বলেছেন,’ ঘটিটা উল্টে পড়লেই তো হয়েছে আর বাঁচানো যেত না’।

তবে এই কাণ্ডে অনেকেই বেশ খেপে গিয়েছেন। একজন বলেছেন,’ মহাদেব কি ইয়ার্কি পাত্র? তাকে নিয়ে এমন ঠাট্টা? আমাদের দেবদেবী নিয়ে ইয়ার্কি মারা যায়। অন্য ধর্ম হলে ওই জলেই চুবিয়ে দিত’। পাশাপাশি দাবি করেছেন মেরুদণ্ডহীন কাজকর্ম না করলেই ভালো হয়।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Back to top button

Ad Blocker Detected!

Refresh