বাংলা সিরিয়াল

‘ওই তো জিনিস দেখানোর কি আছে’? থাইল্যান্ডের বুকে নিজের অন্তর্বাস দেখিয়ে জন্মদিন পালন করলেন মনামী! ইনস্টাগ্রামে ছবি দিতেই ট্রোলের শিকার অভিনেত্রী

বয়সটা যেন দিন দিন কমছে টলিউড (Tollywood)অভিনেত্রী মনামী ঘোষের(Monami Ghosh)। কোন জাদু বলে যে তিনি নিজের বয়সটা ১৬ তেই আটকে রেখেছেন সেটা শুধুমাত্র তিনিই জানেন। দেখতে দেখতে ৩৮ বছরে পা দিলেও অভিনেত্রী এখনো তন্বী। নিজের জন্মদিনটা পালন করলেন থাইল্যান্ডের(Thailand) বুকেই।

দিন কয়েক আগেই সমুদ্রে নেমে কেক কেটে জন্মদিন উদযাপন করার ভিডিও শেয়ার করেছিলেন তিনি। সেখান থেকে ফুকেটের বেশ কিছু ছবি পোস্ট করেন। যদিও তার পোশাক এবারেও ছিল চর্চার বিষয়। নেটপাড়া সমালোচনায় মুখর হয়েছে তার পোশাক দেখে। থাইল্যান্ডের সমুদ্রের বুকে বোর্ট চেপে সমুদ্র ভ্রমণে ব্যস্ত অভিনেত্রী। সেই ভিডিও শেয়ার করে নিয়েছিলেন সোশ্যাল মিডিয়াতে।

মনামী বরাবর একটু হটকে পোশাক পড়তে ভালোবাসেন। যে কারণে টলিউডের ফ্যাশনিস্তা নামেও পরিচিত তিনি। আর থাইল্যান্ডে গিয়েও একেবারে খোলামেলা অবতারে ধরা দিয়েছেন তিনি। সমুদ্রের ধারে বোটের কিনারে একেবারে চিল মুডে অভিনেত্রী। তার উর্ধাঙ্গ ঢাকা রয়েছে রামধনু রঙের ব্রা দিয়ে। আর নিম্নাঙ্গে রয়েছে কালো রঙের মিনি স্কার্ট। বাকি পুরোটাই ফাঁকা। চুল রয়েছে খোলা। অভিনেত্রীর এই লুক দেখে চোখ সরাতে পারছেন না তার ভক্তরা।

এর আগেও তার বোল্ড লুকের সাক্ষী থেকেছে তার দর্শক। সমুদ্রের বুকে এমন সাজ দেখে রীতিমত অভিভূত ভক্তরা। তবে ভক্তদের মতোই সেখানে ভিড় করেছেন সমালোচকরা। তোরা যেখানে তার ছবিতে আগুনের ইমোজি দিয়েছে তেমনি কেউ কেউ নোংরা মন্তব্য করেছেন।

কেউ লিখেছেন,’ এত দেখানোর কি আছে? সবই ব্র্যান্ডেড ব্রার কামাল জনগণ তা জানেন’। আবার অন্য একজন লিখেছেন,’ শরীর যত উন্মুক্ত হবে ইনকাম ততই বেশি হবে’। এমনই নানাও নোংরা মন্তব্যে ভরে গিয়েছে মনামীর কমেন্ট বক্স। তবে মনামীকে কিছুই করতে হয়নি। তার ভক্তরাই ট্রোলারদের ধুয়ে দিয়েছেন।

প্রসঙ্গত কিছুদিন আগেই এক নীল সাদা বিকিনির উপর সাদা জালের পর্দা দিয়েছিলেন তিনি। এই ছবি সামাজিক মাধ্যমে দিতে কেউ লিখেছিলেন,’ এই মহিলা দিন দিন বেহায়া হয়ে যাচ্ছে’। আবার অন্য একজন লিখেছিলেন,’ এটা ভালো ফ্যাশনের ক্ষেত্রে ফ্যাশন পরে আবার মাছ ধরার কাজেও আসবে’।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

Back to top button

Ad Blocker Detected!

Refresh