বাংলা সিরিয়াল

‘কিছুতেই টিআরপি উঠছে না! তাই ভাড় এনে সিরিয়ালের জনপ্রিয়তা বাড়ানোর ছক’? হরগৌরী পাইস হোটেলে আসছে এবার এই জনপ্রিয় ইউটিউবার

নিত্যনতুন ধারাবাহিক আসছে টেলিভিশনের পর্দায়। যার ফলে পুরোনো ধারাবাহিকগুলি সেগুলি সঙ্গে এঁটে উঠতে পারছে না। প্রত্যেকদিন প্রতিযোগিতাটা বেড়েই চলেছে। তাই ধারাবাহিকগুলি নিত্যনতুন চমক আনছে ধারাবাহিককে টেনে উপরে তুলতে।

ঠিক যেমন কোনো ধারাবাহিকে পুরনো জুটি ফিরিয়ে আনা হচ্ছে। তেমনি কোথাও আবার জনপ্রিয় মুখ এনে ধারাবাহিকের গল্পকে চটকদার বানানো হচ্ছে। এবার সেই পথেই হাঁটলো স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হরগৌরী পাইস হোটেল(Haragouri Pice Hotel)।

রীতিমতো টক্কর দিচ্ছে এই ধারাবাহিকটি ধারাবাহিকের সঙ্গে। নিত্য নতুন গল্পের টুইস্ট আনছে। আবার কথা উঠেছে গাঁটছড়া এবং মিঠাইয়ের দুই জনপ্রিয় গল্পের সঙ্গেও নাকি মিল রেখে গল্প বানাচ্ছে এই ধারাবাহিক। তবে তিনটে ধারাবাহিক নিজেদের মতন করে উপভোগ করছেন দর্শক। সেপ্টেম্বর মাসে একটু নতুন ধরনের গল্প নিয়ে আসেন যীশু সেনগুপ্ত এবং নীলাঞ্জনা সেনগুপ্ত। দর্শকরা একদম নতুন জুটি হিসেবে পেয়েছেন শঙ্কর এবং ঐশানীকে। যে ভূমিকায় দেখা যাচ্ছে শুভস্মিতা মুখোপাধ্যায় এবং রাহুল মজুমদার(Rahul Mazumdar)।

কিন্তু ধারাবাহিকের এত রকম চমক আনলেও টিআরপি তালিকাতে খুব একটা ভালো ফলাফল করতে পারছে না। তাই ধারাবাহিককে একটু এগিয়ে নিয়ে যেতে আবার এক নতুন চমক আনলে নির্মাতারা। গল্পের খাতিরেই টুইস্ট আনতে চলেছেন তারা। যদিও আশা করছেন এই টুইস্ট যদি সাফল্য পায় তাহলে বড়সড়ো ধামাকা করতে চলেছে ধারাবাহিককে। না হলে একেবারে ডুবে যাবে।

কারণ ধারাবাহিকে আনা হচ্ছে জনপ্রিয় ইউটিউবার স্যান্ডি সাহাকে(Sandy Saha)। স্যান্ডিকে আবার বাংলার উর্ফি জাভেদ বলা হয়। কারণ তিনিও বস্তা, দড়ি, ছেঁড়া কাপড়-চোপড় দিয়ে জামা কাপড় বানিয়ে ঘুরে বেড়ান রাস্তাঘাটে। সম্প্রতি স্যান্ডি তার সোশ্যাল মিডিয়া থেকে একটি রিল ছেড়েছেন যেখানে দেখা যাচ্ছে রাহুলের সঙ্গে রয়েছেন তিনি। সেখান থেকেই দর্শকরা মনে করছেন হয়তো অন্য এক গুরুত্বপূর্ণ চরিত্রে আসবেন।

যদিও ট্রেন্ডিং গানে নাচতে দেখা গেছে তাদের। ‘তু খিলাড়ি মে আনাড়ি’ গানে নিচে ছেন তারা। পাশাপাশি পিন কমেন্ট করে রেখেছে,’ আমি কি সব সিরিয়ালে হিরোদেরকে আমার নাইটির জালে ফাঁসিয়ে দেবো’? প্রসঙ্গত রিলটি বানানো হয়েছে ধারাবাহিকের সেটে। তাই অনেকেই আশা করছেন হয়তো স্যান্ডি এবার নয়া অবতারে ফিরবেন ধারাবাহিকে।

 

View this post on Instagram

 

A post shared by Sandy Saha (@sandysahaofficial)

Back to top button

Ad Blocker Detected!

Refresh