বাংলা সিরিয়াল

সে;ক্স করেছো,ডবকা মাল! নিত্যদিন অভিনেত্রীদের বো;ল্ড ছবিতে থাকা কুরুচি কর মন্তব্য নিয়ে মুখ খুললেন সৌমি, তবে কি পরিস্থিতির শিকার তিনিও!

সোশ্যাল মিডিয়া(Social Media)তে অভিনেত্রীদের ট্রোল (Trolled)করা আখছার জিনিস। বিশেষ করে তাদের পোশাক নিয়ে কুরুচিকর মন্তব্য করতে হাত কাঁপে না নেট নাগরিকদের। সম্প্রতি তিতলি অভিনেত্রী মধুপ্রিয়া চৌধুরী(Madhupriya Chowdhury) এমনি কটাক্ষের শিকার হয়েছিলেন। শালীনতার মাত্রা ছাড়িয়ে এসেছিল তার কাছে এক অদ্ভুত প্রশ্ন। তবে তিনি যে প্রথম এমনটা নয়। মাঝেমধ্যে অভিনেত্রীদের বোল্ড অবতার দেখে এমনই নোংরা সমালোচনা ধেয়ে আসে। এবার তাদের সবার হয়ে মুখ খুললেন সৌমি ঘোষ(Soumi Ghosh)।

এই সময় ডিজিটালকে অভিনেত্রী জানিয়েছেন, এমনই নোংরা মন্তব্যের শিকার তিনিও। বলেছেন,’ আমার ছবিতে তো নিয়মিত নোংরা কমেন্ট পড়ে। নিম্ন রুচির কমেন্ট করা হয়। তবে আজকাল দেখিনা। কারণ যত নেগেটিভ জিনিস দেখব মনের মধ্যে নেগেটিভিটি বাড়বে। আমার ক্যারিয়ারের শুরুটা হয়েছিল মডেলিং দিয়ে ফলে খোলামেলা পোশাক আমি পরি’।

সামান্য থেমে অভিনেত্রী আরো জানিয়েছেন,’ বিভিন্ন এক্সপেরিমেন্টাল ড্রেস পরতে ভালোবাসি আমি। আসলে সাজগোজ করার পর নিজেকে আয়নাতে দেখতে পছন্দ করি। শাড়িও পরি আবার ওয়েস্টার্ন পোশাক পরি’। তবে নোংরা কমেন্ট প্রসঙ্গে অভিনেত্রী জানিয়েছেন,’ আমি কিন্তু দুই ধরনের ছবি পোস্ট করি সোশ্যাল মিডিয়াতে। বোল্ড লোকে যারা খারাপ কমেন্ট করেন তারা কিন্তু আমার শাড়ি লোকের প্রশংসা করছেন না। তাই আমি কিছু মনে করি না’।

সেই সঙ্গে জানিয়ে দিয়েছেন যারা খারাপ কথা বলার তারা বলবেই। টিভিস দেখা গেলে কটুক্তি করবে পেট দেখা গেলেও বলবে। তবে অভিনেত্রী বিশ্বাস করেন আয়নার সামনে দাঁড়িয়ে তাকে ঠিক লাগছে কিনা। তিনি ফিগার মেন্টেন করতে পারছেন কিনা। পাশাপাশি নায়িকাদের সেক্স লাইফ প্রসঙ্গে আলোচনা করেছেন সৌমি। জানিয়েছেন,’ যারা যৌনতা নিয়ে কমেন্ট করে তারা জঘন্য মানসিকতার মানুষ। আমার ধারণা আমরা যে অভিনেত্রী সেটা ওরা জানে না। দেখতে দারুণ… ডবকা মাল ভেবেই এইসব কমেন্ট করেন ওরা’।

প্রসঙ্গত কিছুদিন আগে ইনস্টাগ্রামে লাইভে এসেছিলেন মধুপ্রিয়া চৌধুরী। সেখানে অনুরাগীটা তাকে বিভিন্ন প্রশ্ন শুরু করলে একজন আচমকাই তাকে প্রশ্ন করেছেন,’ আপনি সেক্স করেছেন’? স্বাভাবিকভাবেই এমন প্রশ্ন দেখে প্রথমে ঘাবড়ে গিয়েছিলেন অভিনেত্রী। তবে পরবর্তীকালে হেসে হেসে প্রশ্নটি পড়েছিলেন। তবে তিনি নিজের জীবন প্রসঙ্গে মন্তব্য করেছেন। ইংরেজি শব্দের জাগলারী করে বলেন,’ মাঝেমধ্যে জীবনটা ঘেঁটে ফেলেছি ঠিক কথা’।

 

View this post on Instagram

 

A post shared by Soumi Ghosh (@soumi_ghosh_)

Back to top button

Ad Blocker Detected!

Refresh