বাংলা সিরিয়াল

এবার সজ্ঞানে ইন্দিরা সিঁথি রাঙিয়ে দিল বিক্রম! সিঁদুরের সম্মান নাকি আড়ালে লুকিয়ে নতুন ষড়যন্ত্র! নতুন প্রমো আসতেই জমজমাট

স্টার জলসা(Star Jalsha)র অন্যতম জনপ্রিয় ধারাবাহিক বাংলা মিডিয়াম(Bangla Medium)। নতুন শুরু হলেও এই ধারাবাহিক যেভাবে জনপ্রিয়তা পেয়েছে তা বলা বাহুল্য। টিআরপি তালিকাতেও ভালো ফলাফল করছে এই ধারাবাহিক। আর হবে নাই বা কেন। কারণ এই ধারাবাহিকে আবার ফিরে এসেছে দর্শকদের পছন্দের জুটি নীল-তিয়াসা।

এর আগে এই জনপ্রিয় জুটিকে দেখা গিয়েছিল কৃষ্ণকলি ধারাবাহিকে। তবে এবারে জি বাংলা নয়, দর্শকদের মনের ইচ্ছা পূরণ করেছে স্টার জলসা। বাংলা মিডিয়াম ধারাবাহিকের মূল গল্পটাই ইংরেজি মাধ্যম এবং বাংলা মাধ্যমের পড়াশোনাকে ঘিরে যে ভুল বোঝাবুঝি রয়েছে এতদিন সেটা নিয়েই গল্প। অনেকেই মনে করেন ইংরেজি মাধ্যমে বললেই ছেলে মেয়ের সেরা মানুষ হয়। বাংলা মিডিয়ামে গাইয়ারা পড়াশোনা করে। আর এই বিভেদ ভাঙতেই নতুন করে স্টার জলসা উদ্যোগ নিয়েছে এই ধারাবাহিকে।

প্রসঙ্গতা ধারাবাহিকের নায়িকা ইন্দিরা এবং নায়ক বিক্রম শুরুর থেকে ঝামেলা দিয়ে শুরু হলেও বর্তমানে তারা স্বামী স্ত্রী। তবে তাদের বিয়েটা হয়েছে একটু অন্যরকম ভাবে। বিক্রমের বিয়ে হওয়ার কথা ছিল পামেলার সঙ্গে। সে আবার এক অন্য ষড়যন্ত্র করে বিয়ের ফাঁদ ফেদে ছিল। তবে সেটা বিক্রমের ঠাকুমা জানতে পেরে ইন্দিরাকে অজ্ঞান করিয়ে এই বিয়ে দিয়েছে।

যদিও বিক্রম সেটা মানতে চাইতো না। ইন্দিরা ইচ্ছাকৃত এই ঘটনা ঘটিয়েছে। আর এই নিয়ে তাদের ঝামেলা বেড়েই চলেছে। তবে এর মধ্যেই সামনে এসেছে ধারাবাহিকের নতুন প্রমো। যা দেখে রীতিমতো লাফালাফি করছেন দর্শক।

সেখানে দেখা গিয়েছে ইন্দিরা বিক্রমকে প্রশ্ন করছে এ আদৌ তাকে বউ বলে মানে কিনা? তারপরে সবার সামনে হাত ধরে ঠাকুর ঘরে নিয়ে যায় বিক্রম ইন্দিরাকে। সেখানেই আগুনকে সাক্ষী রেখে তার কপালে সিঁদুর পরিয়ে দেয়। তবে এখানেও থাকছে প্রশ্ন। সত্যিই কি সিঁদুরের সম্মান দিলো বিক্রম! নাকি এর পেছনে লুকিয়ে রয়েছে নতুন কোন ষড়যন্ত্রের গন্ধ। সেটা জানতে চোখ রাখতে হবে বাংলা মিডিয়াম ধারাবাহিকের পর্দায় প্রতিদিন রাত আটটায়।

Back to top button

Ad Blocker Detected!

Refresh