বাংলা সিরিয়াল

সোনা-রুপার সঙ্গে চা বাগানে খেলতে মশগুল দীপা, শয়তানি মিশকার সহ্য হলো না ব্যাপারটা, সূর্যকে ডেকে কাঠি করার চেষ্টা!

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া(Anurager Choya)। স্টার জলসার(Star Jalsha) এই ধারাবাহিকের জনপ্রিয়তা এতটাই যে রাজ্যের গণ্ডি পেরিয়ে দেশের মধ্যেও প্রথম সেরা কুড়িটি ধারাবাহিকের মধ্যে জায়গা করে নিয়েছে ধারাবাহিক।

তবে ধারাবাহিক এখন অন্যরকম টুইস্ট এসেছে। সূর্য-দীপা আলাদা থাকলেও কোথাও গিয়ে যেন তারা এক হয়ে যাচ্ছে। সম্প্রতি সব পরিবারে দার্জিলিং ভ্রমণে গেছে। সেখানে সোনা এবং রুপা একে অপরের সঙ্গে মশগুল। আর তাদের সামলাতে সামলাতে সূর্য এবং দীপাও একাধিকবার মুখোমুখি হয়েছে।

তবে এখনো তাদের ভুল বোঝাবুঝি কাটেনি। কারণ শয়তানি মিশকা এখনো তাদের মাঝে দেওয়াল হয়ে দাঁড়িয়ে রয়েছে। তবে দর্শকরা আশা করছেন হয়তো এবার কিছুটা হলেও কাছাকাছি আসবে তারা। আর এটাই যেন সহ্য হচ্ছে না মিশকার।

এরই মাঝে ধারাবাহিকের আগামী পর্বের ঝলক সামনে এসেছে। যেখানে চা বাগানের মধ্যে দুই পাহাড়ি মেয়ে সেজে সোনা এবং রুপা ধরাধরি খেলা খেলছে। খেলতে খেলতে তারা এমন একজন পাহাড়ি মেয়ের কাছে পৌঁছে যায় যা পেছন ফিরতেই চমকে যায় তারা। কারণ সে আর অন্য কেউ নয় বরং দীপা। সবাই মিলে যখন খেলাতে মশগুল ঠিক সেটাই নজরে পড়ে শয়তানি মিশকার। সঙ্গে সঙ্গে সূর্যকে ডেকে বলে ওই বড় মেয়েটি আসলে দীপা যে ওদের সঙ্গে সময় কাটাচ্ছে।

এই দেখে বরাবরের মতো দীপাকে ভুল বুঝে তার দিকে এগিয়ে যায় সে। এবং পেছন থেকে সবটা জেনেও তার পরিচয় জানতে চাইছে। তবে দীপাও বুদ্ধিমতী। সে সেখান থেকে পরিচয় না জানিয়েই বেরিয়ে যেতে চাইছে। এখন দেখার দীপা কি আদৌ পালাতে পারে সূর্যর হাত থেকে। নাকি ধরা পড়ে আবার অপমানিত হয়।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Back to top button

Ad Blocker Detected!

Refresh