বাংলা সিরিয়ালStory

দিদি নাম্বার ওয়ানে অডিশন দিতে চান? শেয়ার করতে চান রচনা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে স্টেজ? তাহলে এক্ষুনি দেখে নিন সহজ উপায়

জি বাংলা(Zee Bangla)র দিদি নাম্বার ওয়ান(Didi No 1) এক অত্যন্ত জনপ্রিয় রিয়ালিটি শো। যে অনুষ্ঠানের মঞ্চে তারকা থেকে সাধারণ মানুষ প্রত্যেকেই এসে ভিড় জমান। থাকে লোভনীয় পুরস্কারের হাতছানি। দু হাতে টাকা ইনকামের সুযোগ-সুবিধা পান বাংলার মেয়েরা। পাশাপাশি নিজেদের লড়াইয়ের গল্প বলার একটি প্লাটফর্ম এটি।

এই দিদি নাম্বার ওয়ান শুরুর থেকে আজও যেকোনো রিয়ালিটি শো’কে টেক্কা দিতে সক্ষম। তবে অনেকেই নিজের গল্পের পাশাপাশি আরও একটি আকর্ষণে ছুটে আসেন এই মঞ্চে। সেটি হলো রচনা বন্দ্যোপাধ্যায়(Rachana Banerjee)। এত বড় তারকা হয়েও নেই কোনো রকম দেমাগ। একেবারে সহজ সরল ভাবে মানুষের সঙ্গে মিশে যান তিনি। যে কারণে দিনের পর দিন এই শো চলেই যাচ্ছে।

তবে এবার সাধারণ মানুষের জন্য এক বিশেষ সুযোগ এনেছে দিদি নাম্বার ওয়ানের মঞ্চ। আপনি চাইলেও খুব সহজেই পৌঁছে যেতে পারেন এই মঞ্চে। একটা দিন কাটিয়ে আসতে পারেন রচনা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে হাসি গল্প আড্ডার মধ্য দিয়ে। জিতে নিতে পারেন অজস্র ঘর সাজানোর পুরস্কার। কিন্তু কিভাবে? ভীষণ সোজা একটি রাস্তা রয়েছে।

শুরু হয়ে গেল দিদি নাম্বার ওয়ানের অডিশন পর্ব। আর এখানে যদি নিজের নাম দিতে চান তাহলে আপনাকে অনলাইনে সাহায্য নিতে হবে।নিজের নাম আর অন্যান্য ডিটেলস ফিল আপ করে সাবমিট করুন https://garnierdidino1audition.com/ -এ।

ব্যাস একবার ফর্ম ফিলাপ করলেই আপনিও সুযোগ পেয়ে যাবেন দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে নিজের কাহিনী সবার সঙ্গে শেয়ার করার সুযোগ। দেরি না করে চটপট ফরম ভরে ফেলুন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh