বাংলা সিরিয়াল

টিনেজার ছেলেকে নিয়ে চিন্তার শেষ নেই রচনার! ভগবানের কাছে জোর হাতে প্রার্থনা করছেন! ‘কোন লক্ষণ নেই’! কিসের জন্য এত দুশ্চিন্তা তার?

ছেলেমেয়েদের নিয়ে বাবা মায়ের চিন্তার কোন শেষ থাকে না। যতই ছেলে মেয়ে বড় হয়ে যাক না কেন বাবা মা এদের কাছে সেই ছোট্টটি থাকে তারা। মানসিক কিংবা শারীরিক সব রকম পরিবর্তন আসে একটা বয়সের পর। আর এই বয়সন্ধিকালেই সবথেকে বেশি চিন্তা থাকে তাদের। কারণ এই বয়সন্ধিকালেই একটা আলাদা জগৎ তৈরি করে নেয় তারা। যেখানে সহজে এন্ট্রি মেলে না বাবা মায়েদের। আর সিঙ্গেল পেরেন্ট হলে তো এটা আরো চ্যালেঞ্জিং। ঠিক এমনই এক কঠিন চ্যালেঞ্জের মুখে পড়তে হয়েছে রচনা বন্দ্যোপাধ্যায়কে(Rachana Banerjee) প্রত্যেকদিন।

কথাই ভাগ করে নিয়েছেন দিদি নাম্বার ওয়ানের মঞ্চে। সম্প্রতি সেখানে হাজির হয়েছিলেন জগদ্ধাত্রী নায়ক স্বয়ম্ভু। জি বাংলার(Zee Bangla) হিট গেম শো’তে এক বিশেষ পর্বে হাজির হয়েছিলেন সৌম্যদীপ মুখোপাধ্যায় (Soumyadeep Mukherjee)তার মাকে নিয়ে। পর্দায় স্বয়ম্ভু বাস্তব জীবনে কেমন? এই প্রশ্নটা যখন তার মায়ের কাছে রেখেছিলেন রচনা। তখন জানিয়েছেন,’ ছোটবেলায় ভয়ানক দুরন্ত ছিল। কথা শুনতো না একেবারেই। সামলাতে পারতাম না ছেলেকে। বড় হয়ে নিজে থেকেই শান্ত হয়ে গিয়েছে’। এই কথা শুনে অদ্ভুত প্রশান্তি রচনার মনে। জিজ্ঞাসা করলেন কোন বয়স থেকে? হাসিমুখে সৌম্যদীপের মা জানিয়েছেন ১৫-১৬ বয়স থেকে।

এরপরই আক্ষেপের সুর রচনার গলায়। জানিয়েছেন,’ আমার ছেলে পনেরো। কোন লক্ষণই দেখতে পাচ্ছি না’। তবে স্বয়ম্বর মা আশ্বাস দিয়ে বলেছেন হয়ে যাবে। তারপরই ভগবানের কাছে জোড় হাতে স্মরণ করে বলেছেন তার ছেলে যেন একটু শান্ত হয় মতিগতি ফেরে।

প্রসঙ্গত রচনা এবং তার স্বামী প্রবাল বসুর একমাত্র সন্তান রৌনাক ওরফে প্রনীল। এমনিতে কড়া মা রচনা। ছেলেকে যথেষ্ট শাসনের মধ্যেই বড় করেছেন। ছেলের জন্য নিজের ক্যারিয়ারকে জলাঞ্জলি দিয়েছিলেন তিনি। তার ক্যারিয়ারের দিকে নজর দিতেই অভিনয় থেকে সরে এসেছিলেন একটা সময়। তবে ছেলে প্রেমে পড়েছে এই চিন্তায় মাইস কয়েক আগে ঘুম উড়েছিল তার।

বেশ কিছুদিন আগেই দিদি নাম্বার ওয়ানের মঞ্চে এসে জানিয়েছিলেন,’ প্রতিদিন রাতে কান ধরে আমার সঙ্গে শুয়াই। কিন্তু কিছুতেই শুতে চায়না’। এরপরেই অভিনেতা সোহেল দত্ত জানিয়েছেন, ‘তারমানে ও ওর মনে ফুল ফুটেছে’। তারপরই তার ফোন সেট করার হুমকি দিয়েছেন রচনা। বেশ মজার ছলে দিন কাটছেন রচনা এবং তার ছেলে। তবে স্বামীর সঙ্গে আলাদা হলেও সম্পর্ক রয়েছে। ছেলের দৌলতেই মাঝে মাঝে এক হন তারা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh