বাংলা সিরিয়াল

এ আবার কেমন ট্রেলার! নতুনত্বই নেই! নতুন ধারাবাহিক মুকুট শুরুর আগেই সমালোচনার শিকার, রুখে দাঁড়ালেন ধারাবাহিক প্রেমীরা

দীর্ঘ জল্পনার পর অবশেষে সামনে এলো খবর। জি বাংলা(Zee Bangla)য় আবার একটি নতুন ধারাবাহিক শুরুর খবর সামনে এসেছে। মাধবীলতা খ্যাত অভিনেত্রী শ্রাবণী এবার ফিরছেন জি বাংলায় নতুন ধারাবাহিক মুকুট(Mukut) নিয়ে। ধারাবাহিকের প্রমো ইতিমধ্যে সামনে এসেছে। যা নিয়ে আলোচনাও শুরু হয়ে গিয়েছে।

তবে ধারাবাহিকের প্রমো হলেও নেটিজেনরা মুখর হয়েছেন হয়েছেন ধারাবাহিকের সমালোচনা করতে। অধিকাংশের মতে এই ধারাবাহিকের মধ্যে নেই কোনরকম নতুনত্ব। এমনকি প্রোমোটাও নাকি দেখার যোগ্য নয়। এমনই কথা উঠতে শুরু করেছে। ঠিক যেমনটা সোহাগ জল কিংবা নিম ফুলের মধু দেখে দর্শক বিচার করেছিলেন এই ধারাবাহিক ভবিষ্যতে বড়সড় খেলা দেখাবে। কিন্তু মুকুট সেক্ষেত্রে অনেকটাই পিছিয়ে গেল শুরুর আগেই।

স্বাভাবিকভাবেই ধারাবাহিক শুরুর আগে প্রমো নজর কারে দর্শকদের। তারপরই তারা ঠিক করেন সেই ধারাবাহিককে তারা গ্রহণ করবেন নাকি করবেন না। কিন্তু মুকুট নিয়ে যেভাবে হতাশ দর্শক তাতে ধারাবাহিক শুরুর আগে বড়সড় বিপর্যয়ের মুখে পড়েছে।

কিন্তু তার মধ্যে ভালো কিছু লোক রয়েছেন। যারা মনে করছেন মুকুট ভবিষ্যতে বেঙ্গল টপার হওয়ার সম্ভাবনা রাখছে। তেমনই এক ধারাবাহিক প্রেমে লিখেছেন,’এখন অনেকেই বলছে.. #মুকুট প্রোমোতে কোনো নতুনত্ব নেই। ফালতু কনসেপ্ট,,, টিপিক্যাল ব্লুজ,,তারা মনে হয়,,সব জান্তা..!
গল্পের Presentation টা হলো মূল।… বলাবাহুল্য,,যখন #নিম ফুলের মধু ও #সোহাগ জল এর প্রোমো দিয়েছিল…! তখন প্রায় একাংশ মানুষ বলেছিল…নিম ফুলের মধু বাজে গল্প হবে আর সোহাগ জলের টা ভালো। পাশাপাশি,,#রাঙা বউ এর ক্ষেত্রেও একি কথা উঠেছিল…! বলার দরকার হয় না..নিম ফুলের মধু ও রাঙা বউ এর গল্পের Presentation অসাধারণ ভাবে ফুটিয়ে তুলেছে,,প্রোডাকশন হাউজ । কিন্তু সোহাগ জলের,,প্রোডাকশন হাউজ চেঞ্জ হওয়ায়..গল্পের Presentation দুর্বল হওয়ায়.. ধারাবাহিকটি প্রায় শেষের পথে হাঁটছে…! #ব্লুজ কিন্তু জানে কীভাবে গল্পের Presentation করতে হয় । সুতরাং,,এতো নাচানাচি করেও লাভ হবে না।
প্রোমোটা বড় কথা নয়..বড় কথা গল্পের Presentation’।

এখন দেখার ধারাবাহিক শুরুর পর নিজের নতুন নতুন সমালোচকদের মুখ বন্ধ করতে পারে। নাকি কয়েক মাসের মধ্যেই ধারাবাহিকে।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Back to top button

Ad Blocker Detected!

Refresh