ভাইরাল

‘অরিত্র কে? আমার নাম নিয়ে জনপ্রিয়তা কুড়ানোর চেষ্টা করছে’! সুইগি কাণ্ডে পাল্টা অরিত্রকে একহাত নিলেন সুদীপা চট্টোপাধ্যায়

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়া তোলপাড় হচ্ছে সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায় এর মন্তব্য ঘিরে। সম্প্রতি ফেসবুক পোস্টের মাধ্যমে তিনি জানিয়েছিলেন একটি বিশেষ খাবার ডেলিভারি সংস্থার হয়ে যারা ডেলিভারি দিতে আসেন তারা সকলেই তাকে দরজা খুলতে বলেন এবং তিনি তা পছন্দ করেন না। পাশাপাশি তিনি দারোয়ান নন এমন মন্তব্যও করতে দেখা দিয়েছে তাকে।

বলাই বাহুল্য তার এই মন্তব্য মোটেও ভালোভাবে নেননি নেটিজেনদের একটি বড় অংশ এবং পাল্টা সোশ্যাল মিডিয়ায় তুমুল সমালোচনার সম্মুখীন হতে হয় টলিউডের এই জনপ্রিয় সঞ্চালিকা এবং অভিনেত্রীকে। এবার নিজের ফেসবুক পোস্ট এর মাধ্যমে তাকে আবারও এক হাত নিলেন জনপ্রিয় অভিনেতা অরিত্র দত্ত বণিক। এরপর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অরিত্র জানিয়েছিলেন তিনি মনে করেন নিজেদের অহংকারের কারণেই ফিল্ম ইন্ডাস্ট্রির শিল্পীরা সাধারণ মানুষের ভালোবাসা এবং শ্রদ্ধা থেকে বঞ্চিত হন।

পাশাপাশি সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায় পোস্টটি মুছে দিলেও তার মানসিকতা থেকে রাতারাতি অহংকার মুছে যাবে না, এমনটাই মনে করেছেন অরিত্র। এবার পাল্টা মুখ খুললেন সুদীপা চট্টোপাধ্যায়। তিনি জানিয়েছেন অরিত্র বড়দের সম্মান করতে জানেন না। পাশাপাশি তার মন্তব্যের ভুল ব্যাখ্যা করা হচ্ছে এমনটাই দাবি করেছেন তিনি। অরিত্র তার নাম ব্যবহার করে জনপ্রিয়তা বাড়াচ্ছে, এমন অভিযোগ করতে দেখা গেছে সুদীপা চট্টোপাধ্যায়কে।

Back to top button