টলিউড

‘জিতের ‘পার্টনার’ সিনেমার গল্প চুরি করে নতুন সিনেমা বানিয়েছেন দেব’! মুক্তির আগেই তুমুল কটাক্ষের মুখে দেব-প্রসেনজিতের ‘কাছের মানুষ’

গত বছর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নতুন সিনেমা ‘কাছের মানুষে’র পোস্টার ভাগ করে নিয়েছিলেন টলিউড সুপারস্টার দেব। যা থেকে অনুগামীরা জানতে পেরেছিলেন দীর্ঘদিন পর এই সিনেমায় দেবের সঙ্গে দেখতে পাওয়া যাবে টলিউড সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। অবশেষে মুক্তি পেয়েছে কাছের মানুষ সিনেমাটির ট্রেলার। তবে আকাঙ্ক্ষিত সাফল্য নয় বরং ইতিমধ্যেই বিতর্ক শুরু হয়েছে সিনেমাটি নিয়ে।

কারণ নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ জানিয়েছেন ট্রেলার দেখার পর তারা মনে করছেন টলিউড সুপার স্টার জিৎ অভিনীত পার্টনার সিনেমার গল্প থেকে টুকে আনা হয়েছে এ সিনেমার গল্প। তবে কোথাও ক্রেডিট দেওয়া হয়নি পুরনো সিনেমাটিকে যদিও গোটা বিষয়টি নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি কাছের মানুষ সিনেমার নির্মাতা এবং কলাকুশলীরা। তবে ইতি মধ্যেই সোশ্যাল মিডিয়া দুভাগ হয়ে গিয়েছে।

দেবের অনুগামীরা জানাচ্ছেন নতুন গল্প নতুন ভাবে তুলে ধরতে চলেছেন তাদের প্রিয় তারকা অপরদিকে নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ জানাচ্ছেন পুরনো গল্পকেই নতুন মোড়কে দেখতে পারছেন তারা এবং এই সিনেমার মাধ্যমে নতুন কোন গল্প দেখা যাবে না এমনটাই মনে করছেন তারা সব মিলিয়ে মুক্তির আগেই তুমুল বিতর্কের সম্মুখীন হয়েছে দেব এবং প্রসেনজিৎ অভিনীত কাছের মানুষ।

Back to top button