বাংলা সিরিয়াল

‘আমাদের মানসিক বন্ডটাই আসল’! অতীত ভুলে ছয় বছরের ছোট প্রেমিক রাতুলের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন ডিভোর্সী অভিনেত্রী রুপাঞ্জনা মৈত্র

একদিকে তিনি টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। অপরদিকে তার প্রেমিক হলেন টলিউডের প্রতিষ্ঠিত পরিচালক। তবে দুজনের মধ্যে বয়সের পার্থক্য ৬ বছর হলেও দুজনের প্রেমের সম্পর্কে ইতিমধ্যেই মুগ্ধ হয়ে গিয়েছেন অনুগামীরা। টলিউড অভিনেত্রী রূপাঞ্জনা মৈত্র এবং পরিচালক রাতুল মুখোপাধ্যায়ের প্রেম কাহিনী হার মানিয়ে দেবে সিনেমার গল্পকে এমনটাই মনে করছেন অনুগামীরা।

প্রসঙ্গত কয়েক বছর আগেই বিবাহ বিচ্ছেদের সম্মুখীন হয়েছেন অভিনেত্রী রুপাঞ্জনা। বর্তমানে ছেলে রিয়ানের দায়িত্ব নিয়েছেন তিনি। তবে প্রেমিক রাতুলের সঙ্গে তার ছেলের অত্যন্ত সুসম্পর্ক বজায় রয়েছে এদিন সেকথা স্পষ্ট করে দিতে দেখা গেছে অভিনেত্রীকে। প্রসঙ্গত এদিন অভিনেত্রী জানিয়েছেন দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্কে আবদ্ধ রয়েছেন তিনি পরিচালক রাতুল মুখোপাধ্যায়ের সঙ্গে।

ভবিষ্যতে বিয়ে করার পরিকল্পনা রয়েছে তাদের। তবে এই মুহূর্তে দুজনেই নিজেদের পেশাগত জীবনে মন দিয়েছেন বলে জানিয়েছেন অভিনেত্রী। পাশাপাশি তার ছেলের সঙ্গে তার প্রেমিকের রক্তের কোন সম্পর্ক না থাকলেও দুজনের মধ্যে যে অসাধারণ একটি মানসিক সম্পর্ক রয়েছে সে কথা স্পষ্ট করে দিতে দেখা দিয়েছে তাকে বলাই বাহুল্য এদিন প্রিয় অভিনেত্রীকে ব্যক্তিগত জীবনের শুভেচ্ছা জানাতে দেখা গিয়েছে অনুগামীদের। তারা শুভেচ্ছা জানিয়েছেন যাতে অতীত ভুলে অভিনেত্রী ভবিষ্যৎ নিয়ে যাতে সুখী হয়ে উঠতে পারেন।

Back to top button