টলিউড

জলের ধারে বুক কাটা সাহসী পোশাকে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়! অভিনেত্রীর থাইল্যান্ড ভ্রমণের ছবি দেখে চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তিনি। পাশাপাশি কাজের ফাঁকে অবসর মিললেই ছুটি কাটাতে বেরিয়ে পড়তে দেখা যায় তাকে। যে কারণে সোশ্যাল মিডিয়াতেও দারুন জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এবার সোশ্যাল মিডিয়াতেই অভিনেত্রীর নতুন ভ্রমণের ছবি মুহূর্তে ভাইরাল হল অনুগামীদের মাধ্যমে। প্রসঙ্গত সম্প্রতি কাজের ফাঁকে অবসর মিলতেই থাইল্যান্ড ভ্রমনে গিয়েছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

সেখান থেকে একাধিক ছবি এদিন ভাগ করে নিতে দেখা গিয়েছে তাকে। সেখানে জলের ধারে সাহসী পোশাকে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। যা দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন তার অনুগামীরা। প্রসঙ্গত এর আগে মালদ্বীপ থেকে শুরু করে ডুয়ার্সের জঙ্গলে ভ্রমণে গিয়েছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তবে প্রত্যেকবারই তিনি সাথে কাকে নিয়ে যান সেই তথ্য কখনোই প্রকাশ্যে ফাঁস করেন না অভিনেত্রী।

যদিও টলিউডের অন্দরে গুঞ্জন নতুন প্রেমিক অভিরুপকে নিয়েই দেশ-বিদেশে ভ্রমণ করছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এদিন থাইল্যান্ডের বিভিন্ন দ্রষ্টব্য স্থান থেকে ছবি ভাগ করে নিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। পাশাপাশি এই মুহূর্তে হাতে একাধিক কাজ রয়েছে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। বিদেশ থেকে ফিরে এসে সেই সমস্ত কাজ শুরু করবেন বলে জানা গিয়েছে টলিউডের মাধ্যমে।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

Back to top button