টলিউড

গোটা সিনেমায় নেই কোনো ডায়লগ! ‘বং গাই কিরণ দত্তের সিনেমার ট্রেলার দেখে তীব্র ক্ষুব্ধ অনুগামীরা, পাল্টা পরিচালক জানালেন ‘আর ইউটিউবারদের সাথে কাজ করবো না’

এই মুহূর্তে জনপ্রিয় বাঙালি ইউটিউবার বললেই উঠে আসে তার নাম। কারণ নিজের প্রতিভার মাধ্যমে বিরাট সংখ্যক অনুগামী লাভ করতে সক্ষম হয়েছেন জনপ্রিয় ইউটিউবার কিরণ দত্ত। বলাই বাহুল্য তাই তার প্রথম সিনেমা নিয়ে দারুন উত্তেজনা ছিল অনুগামীদের মধ্যে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীরা জানিয়েছিলেন তার সিনেমা ‘কলকাতা চলন্তিকা’র ট্রেলার দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তারা।

প্রসঙ্গত এ সিনেমায় কিরণ দত্তের সঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছে আর এক ইউটিউবার ঝিলাম গুপ্তাকে। তবে সিনেমা ট্রেলার দেখার পর চূড়ান্ত হতাশ হয়েছেন কিরণ দত্তের অনুগামীরা। কারণ হিসেবে তারা জানিয়েছেন গোটা সিনেমায় কোন ডায়লগ দেওয়া হয়নি তাদের প্রিয় ইউটিউবারকে। কিন্তু এবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুলে কিরণ দত্তের অনুগামীদের পাল্টা আক্রমণ করতে দেখা গেল সিনেমার পরিচালক পাভেলকে।

এদিন সংবাদমাধ্যমের সামনে মুখ খুলে তিনি জানিয়েছেন কিরণ প্রথম থেকেই জানতেন তার চরিত্রটির মুখে কোন ডায়লগ বসানো হবে না। তা সত্ত্বেও তিনি চরিত্রটি করতে রাজি হয়েছিলেন। তার থেকে লুকিয়ে কিছু করা হয়নি এমনটাই দাবি করেছেন পরিচালক। পাশাপাশি সিনেমাটি দেখলে কিরণের অনুগামী সহ সবার ভালো লাগবে এমনটাই মনে করছেন তিনি।

Back to top button