বাংলা সিরিয়াল

‘শ্রেয়া ঘোষালের থেকেও ভালো গান’! নাচ, অভিনয়ের পর এবার গান গেয়ে মন জয় করলেন অভিনেত্রী মনামী ঘোষ, মুহূর্তে ভাইরাল মিষ্টি ভিডিও

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন মনামী ঘোষ। দীর্ঘদিন ধরে শুধুমাত্র অভিনয় নয় পাশাপাশি নাচের সঙ্গে যুক্ত রয়েছেন তিনি। তবে সম্প্রতি নিজের ইউটিউব চ্যানেলের মাধ্যমে গায়িকা হিসেবে আত্মপ্রকাশ করতে দেখা দিয়েছে তাকে। এবং ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় মুক্তি পেয়েছে অভিনেত্রীর নিজস্ব গান। যা মুহূর্তে ভাইরাল হয়েছে অনুগামীদের মধ্যে।

তবে এবার নিজের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আরো একটি নতুন ভিডিও ভাগ করে নিতে দেখা গেল টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। যেখানে মেকআপের ফাঁকে খালি গলায় গান গাইতে দেখা গিয়েছে তাকে। প্রসঙ্গত এই মুহূর্তে স্টার জলসার জনপ্রিয় রিয়ালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়রে’র আসনে দেখতে পাওয়া যাচ্ছে টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। এদিন সেখান থেকেই খালি গলায় গান গাওয়ার ভিডিও ভাগ করে নিতে দেখা গিয়েছে তাকে।

ক্যাপশন এর মাধ্যমে অভিনেত্রী জানিয়েছেন তাকে দু মিনিট শান্তিতে কেউ গান গাইতে দিচ্ছে না। কারণ কাজের জন্য সমান তালে গানের পাশাপাশি চলছে তার মেকআপের কাজ। তবে এদিন আবারও গানের প্রতিভার মাধ্যমে নেট দুনিয়ার বাসিন্দাদের মন জয় করতে দেখা দিয়েছে তাকে। অভিনেত্রীর মিষ্টি গলা শুনে বলা যেতে পারে মুগ্ধ হয়ে গিয়েছেন নেটিজেনদের একটি বড় অংশ।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

Back to top button

Ad Blocker Detected!

Refresh