ভাইরাল

গরমের জ্বালায় শাড়ি ছেড়ে সুইমিং কস্টিউমে রান্নাঘরের রানী!ক্লিভেজ দেখিয়ে জলকেলি করছেন বন্ধু বান্ধব নিয়ে! ছবি দেখে ছিটকে গেলেন ভক্তরা

এখনো পর্যন্ত যতবার তিনি নিদর্শকদের সামনে এসেছেন ততবারই পরিপাটি করে শাড়ি পরেই হাজির হয়েছেন তিনি। শাড়ি ছাড়া আর অন্য কোন পোশাকে এভাবে দেখতে অভ্যস্ত নয় তার ভক্তরা। তিনি সুদীপা চ্যাটার্জি(Sudipa Chatterjee)। আর তার শাড়ির কালেকশন বারবার প্রশংসিত হয়েছে দর্শক মহলে। কিন্তু এবার সেই শাড়ি ছেড়ে আচমকা সুইমসুটে ধরা দিয়েছেন সুদীপা চ্যাটার্জি। এই গরমে সুইমিংপুলের ঠান্ডা জলে জলকেলি করতে ব্যস্ত তিনি।

সুইমিংপুলে রয়েছে ছোট্ট আদিদেব। সঙ্গে ছিলেন তার আদরের বান্ধবী। মা ছেলের এই মিষ্টি মুহূর্ত ভাগ করে নিয়েছেন সঞ্চালিকা সোশ্যাল মিডিয়াতে। কালো রঙা স্নান পোশাক অভিনেত্রীকে দেখে প্রথমে অনেকেই এর চোখ কে বিশ্বাস করতে পারেননি। তবে ছেলের সঙ্গে মিষ্টি মুহূর্ত দেখে আবার জ্ঞানে ফিরেছেন। রবিবার ছুটির দিনে মায়ের সঙ্গে সাঁতার কেটে দারুন খুশি আদি। বান্ধবীর সঙ্গে দিলেন জমিয়ে পোজ।

সোশ্যাল মিডিয়াতে সেই ছবি সামনে আসতেই চোখের নিমেষে ভাইরাল। ভিডিও শেয়ার করে দিয়েছেন পছন্দের গানের কয়েকটা লাইন। এমনকি ক্যাপশনেও লিখেছেন,’ হারপাল অ্যায়সে জিও জয়সে কি আখ্রি হো’। প্রত্যেকটা মুহূর্ত এমন ভাবে বাঁচো যেন এটাই শেষ।

তার ভক্তরা মূলত তাকে শাড়িতে দেখেই অভ্যস্ত তাই তাদের কাছে একটা বড় ঝটকা সুদীপার এই অবতার। একজন লিখেছেন,’ কেমন যেন অচেনা-অচেনা লাগছে’। আর একজন লিখেছেন,’ বাবা চেনাই তো যাচ্ছেনা’। তবে আলোচনার পাশাপাশি সমালোচনা ধেয়ে এসেছে তার দিকে। একজন কটাক্ষ করে লিখেছেন,’ আজকাল সবাই ক্লিভেজ দেখাতে ব্যস্ত সেই তালিকায় আপনিও ঢুকে পড়লেন’।

প্রসঙ্গত রান্নাঘর দীর্ঘ বছরের পথ পেরিয়ে অবশেষে শেষ হয়েছে কয়েক মাস আগে। সুদীপা এখন ব্যস্ত তার নিজের শাড়ি এবং আচারের ব্যবসা নিয়ে। তবে শোনা যাচ্ছে খুব তাড়াতাড়ি নাকি আবার তিনি ফিরতে চলেছেন টেলিভিশনের পর্দায়। জি বাংলা নতুন রান্নার অনুষ্ঠান ‘আজকের অন্নপূর্ণা’ নিয়ে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh