বাংলা সিরিয়াল

বিচ্ছেদের মরশুম টলিপাড়ায়! বিয়ের দু বছরের মধ্যেই আলাদা হচ্ছেন গঙ্গারামের টায়রা! সোশ্যাল মিডিয়া থেকে সরিয়ে দিলেন স্বামীকে

ফের বিচ্ছেদের সুর টলিউডে(Tollywood)র। তবে এবার আর ব্রেকআপ নয়। একেবারে ডিভোর্স। বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল ধীরে ধীরে আলগা হয়েছে সম্পর্ক। ভাঙন ধরেছে সোহিনী গুহ রায় (Sohini Guha Roy)এবং কল্লোল চৌধুরীর(Kallol Chowdhury) সম্পর্কে। দুজনের মধ্যেই দূরত্ব এতটা বেড়েছিল যে সম্পর্কের গুঞ্জন ছড়িয়ে পড়েছিল সর্বত্র। এবার সেই খবরে যেন কিঞ্চিৎ শীলমহর পড়ল।

সামাজিক মাধ্যম থেকে একে অপরকে সরিয়ে দিলেন সোহিনী এবং কল্লোল। আনফলো করলেন একে অপরকে। নিজেদের কিছু স্পেশাল মুহূর্তের ছবি ভিডিও এই মুহূর্তে ডিলিট করেছেন সোহিনী। তবে কল্লোলের প্রোফাইলে সোহিনীর কোনো রকম অস্তিত্বই নেই। ময়ূরপঙ্খী ধারাবাহিক দিয়ে অভিনয় জগতে দেখা মিলেছিল সোহিনীর। এরপর রেশম ঝাঁপি, গঙ্গারাম ধারাবাহিকে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি।

প্রসঙ্গত গঙ্গারাম ধারাবাহিকের শুটিং করতে করতেই ২০২১ সালের ফেব্রুয়ারি মাসে গাঁটছড়া বেঁধেছিলেন সোহিনী। মাত্র তিন মাসের পরিচয় তেই বিয়ে করে সিদ্ধান্ত নিয়েছিলেন দুজনে। হঠাৎ করেই বিচ্ছেদের খবর সামনে এলো।

সংসার জীবন এবং পেশাগত জীবন দুটোই সামলাক ছিলেন সোহিনী। কিছুদিন আগে সোনা গিয়েছিল হিন্দি টেলিভিশনে দেখা মিলবে তার। তবে সেই প্রজেক্টের কাজ আপাতত বন্ধ। আপাতত অভিনেত্রী ব্যস্ত রাজর্ষি দে’র পরবর্তী ছবি ‘সাদা রংয়ের পৃথিবী’র কাজে। সেই ছবিতে বুলি চরিত্রে দেখা মিলবে তার।

কত বছর দুর্গাপূজাতেও একসঙ্গে ছিলেন সোহিনী এবং কল্লোল। কালী পুজোতে দুজনে মিলেই হাজির হয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে। হঠাৎ করেই যেন কি থেকে কি হয়ে গেল। স্বামী স্ত্রী একে অপরের সঙ্গে কাটানো বিশেষ মুহূর্তগুলো আজ মুছে গেছে দুজনের ইনস্টাগ্রামের দেওয়াল থেকে। তবে অনেকেই মনে করছেন এই দূরত্ব সাময়িক। হয়তো আবার সব ভুলে এক হবেন দুজনে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh