ভাইরাল

এত জনপ্রিয় তারকা হয়েও সাধারণ মানুষের মতো মেট্রো-অটো চেপে কাজ থেকে বাড়ি ফিরলেন হেমা মালিনী, সওয়ারীদের সঙ্গে গল্পে মাতলেন তারকা

মুম্বাই (Mumbai)মানেই প্রথম যে কথাটা আমাদের মাথায় আসে তা হল মায়া নগরী। যেখানে এসে সকলের স্বপ্নই সত্যি হয়ে যায়। এক জাদুর শহর মুম্বাই। আর এই লোভে হাজার তরুণ-তরুনি নিজেদের স্বপ্ন চোখে নিয়ে পাড়ি দেন এই শহরে। মুম্বাইয়ের সঙ্গে গ্ল্যামার ওয়ার্ল্ডের সম্পর্ক ছাড়াও আর একটা সম্পর্ক রয়েছে। তাহলে যানজট। যে যানজটে একবার আপনি আটকা পড়লে দু’ঘণ্টা ঘুমিয়ে পড়ে উঠে দেখবেন গাড়ি সেখানেই দাঁড়িয়ে রয়েছে। আর এটা মুম্বাই বাসীদের থেকে বেশি ভালো আর কেউ জানে না।

কিন্তু তারকাদের জীবন তো আলাদা। তারা বিলাসবহুল জীবনেই অভ্যস্ত। সাধারণ মানুষের সাধ্য কই তাদেরকে ছোঁবে! কিন্তু এবার এই চিরাচরিত প্রথা ভেঙে দিলেন হেমা মালিনী(Hema Malini)। নিজের বিলাসবহুল গাড়ি ছেড়ে মেট্রো অটো চেপে ঘুরছেন মুম্বাইতে। তার শখের গাড়ি রয়েছে বাড়িতে। কিন্তু হঠাৎ এমন কাণ্ড কেন ঘটালেন তিনি।

আসলে কাজের সূত্রে তাকে মুম্বাইয়ের পার্শ্ববর্তী শহর দাসীহারে যেতে হতো। মুম্বাইয়ে রাস্তার অসম্ভব যানজট এড়াতে মেট্রোতে উঠেছেন তিনি। আর এই যাতায়াতের নিজের একগুচ্ছ ছবি শেয়ার করেছেন সামাজিক মাধ্যমে। অভিনেত্রী লেখেন,’ গাড়িতে দাসিহার যেতে প্রায় দু ঘন্টা মত সময় লাগে। তাই ভিড় কমাতে উঠে পড়ি। আধ ঘন্টায় পৌঁছে যাই গন্তব্যে। ভীষণ সুখের যাত্রা একই সঙ্গে পরিষ্কার মেট্রো’।

শুধুই যে মেট্রো চেপেছেন এমনটাই নয়। শহরে ঘুরে বেড়িয়েছেন অটো চেপে। ডি এন নগর থেকে জুহুতে তার বাড়ি অব্দি পৌঁছেছেন অটোতেই। সেই নিয়ে লিখেছেন,’ কি দুর্দান্ত একটা অভিজ্ঞতা। ডিয়ের নগর থেকে জুহু নিজের বাড়ি পৌছালাম অটোয়। আমার নিরাপত্তা রক্ষীরা তো বিশ্বাসই করতে পারছিল না। আমি অটো করে বাড়ি ফিরছি। বহু মানুষের সঙ্গে দেখা হলো কথা হলো দারুন কাটলো দিনটা’।

Back to top button

Ad Blocker Detected!

Refresh