টলিউড

লোকের থেকে টাকা ঝেড়ে এখন হট ছবি দিয়ে ভক্তদের ঘুম ওড়াচ্ছেন শ্রাবন্তী! দেখবেন নাকি আপনি?

বিতর্কের অপর নাম শ্রাবন্তী চ্যাটার্জী(Srabanti Chatterjee)। কোন না কোন কারণে তিনি শিরোনামে উঠে আসেন। এই সম্প্রতি যেমন জিম নিয়ে এক সমস্যায় পড়েছেন তিনি। কিন্তু তারপরেও নিজের কাজ থামাননি শ্রাবন্তী। ছাড়া বারবার বিয়ে আর বারবার প্রেমে পরার খবর তো রয়েছেই। পুরোদস্তুর ফটোশুট করে যাচ্ছেন প্রথম সারির এই জনপ্রিয় অভিনেত্রী।

সম্প্রতি একটি রিমিক্স গানের রিয়েল ভিডিও বানিয়ে উষ্ণতার পারদ কিছুটা বাড়িয়ে দিলেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। তিনবার বিয়ে ভাঙলেও তার যৌবন এখনো কমেনি। কেউ বলবে না তাকে দেখে এত বড় একটি ছেলে রয়েছে। সম্প্রতি ফিটনেস কোচের সঙ্গে প্রেমের সম্পর্কের গুঞ্জন উঠেছিল শ্রাবন্তীকে নিয়ে। তবে সেসব এখন অতীত।

বর্তমানে পরিচালক শুভজিৎয়ের সঙ্গে নাম জড়িয়েছে তার। তাদের একসঙ্গে ছবি সোশ্যাল মিডিয়াতে নজর কাড়ছে সকলের। এই সব কিছুর মাঝে হঠাৎ করেই শ্রাবন্তী নিজের সামাজিক মাধ্যমে একটি রিল ভিডিও শেয়ার করেছেন।

এখানে তার পরনে রয়েছে কালো রংয়ের লং গাউন। ভারী ইয়ার রিং। হাতে ঘড়ি এবং আংটি। শ্রাবন্তীকে বডি ফ্লন্ট করতে দেখা যাচ্ছে। তবে ভিডিওটি বেশ পুরনো। এটা বোঝা যাচ্ছে কারণ ভিডিওতে শ্রাবন্তীর চুল অনেকটা বড় দেখাচ্ছে। সেইসঙ্গে ক্যাপশনে লিখেছেন,’ অলওয়েজ প্রে। ইট’স দা মোস্ট পাওয়ারফুল টুল এগেনস্ট ওরি ডাউট এন্ড ফেয়ার’।

তবে ভিডিও শেয়ার করতে কমেন্ট এর বন্যা বইয়ে দিয়েছেন তার ভক্তরা। সমালোচকরা যদিও কু কথা বলতে ছাড়েন নি তাকে। সব মিলিয়ে তো সোশ্যাল মিডিয়াতে তুমুল ভাইরাল এখন এই ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by TOLLYWOOD ONLINE (@tollyonline)

Back to top button

Ad Blocker Detected!

Refresh