Uncategorized

দত্ত বাড়িতে নতুন যুদ্ধ! নাইটি পড়া নিয়ে ধুন্ধুমার কাণ্ড বাধল পর্না-অখিলেশের! বুকে হাত দিয়ে বসে পড়ল সৃজন, জমজমাট প্রমো দেখে লাফাচ্ছেন দর্শক

জি বাংলা(Zee Bangla)র অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক নীম ফুলের মধু(Nim Phuler Modhu)। দেখতে দেখতে বেশ কয়েক মাস হল এই ধারাবাহিক রমরমিয়ে চলছে। এমন কি শুরুর সময় থেকেই টিআরপি তালিকাতেও জাঁকিয়ে বসেছে এই ধারাবাহিক। চলতি সপ্তাহেও চার নম্বর স্থানে রয়েছে এই ধারাবাহিক।

প্রসঙ্গত, পর্না যে একদম খোলা মনের। তার বিয়ে হয়ে আসে সৃজনের বাড়িতে। কিন্তু তাদের বাড়ি একেবারেই সেকেলে। তাই শুরু থেকেই একটার পর একটা বন্ধ দরজা খুলছে সে। আর সেটাই পছন্দ করেনা। পর্না যাই করুক না কেন সব সময় তাকে বাধা দেওয়ার চেষ্টা করে।

সম্প্রতি ধারাবাহিকের নতুন প্রমো(New Promo) সামনে এসেছে । যেখানে দেখা যাচ্ছে দত্ত বাড়িতে কারেন্ট চলে গেছে। সবাই গরমের জন্য বাড়ির উঠোনে বসে আছে। ঠিক সেই মুহুর্তে পর্না এসে জেঠিকে বলে গরমে নাইটি পরতে। ব্যাস অমনি অখিলেশ এসে তা পুরিয়ে দিতে চায়। ওমনি তার কেটে যায় পর্নার। সঙ্গে সঙ্গে চ্যালেঞ্জ করে পর্না সে সবাইকে নাইটি পরাবেই।

জব্বর এই নাইটি প্রমো দেখে সঙ্গে সঙ্গে লাফাচ্ছেন দর্শক।পর্নার জেদের কাছে হারবে এমনটাই মনে করছেন দর্শক। আপাতত এই এপিসোড দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শক।

Back to top button

Ad Blocker Detected!

Refresh