ভাইরাল

রান্নাঘরের সেটেই লাল পাড় সাদা রংয়ের সুন্দর কাজ করা শাড়ি পড়ে অসাধারণ নাচ করলেন সঞ্চালিকা সুদীপা! অভিনেত্রীর সুন্দর নাচের ভিডিও ভাইরাল

বর্তমানে টলিপাড়ার হট টপিক হল সুদিপা চট্টোপাধ্যায়। সম্প্রতি কিছুদিন আগেই রান্নাঘরের সঞ্চালিকা সুইগি ডেলিভারি অ্যাপের ডেলিভারি বয় কে নিয়ে মন্তব্য করায় তার উপর চড়াও হয়েছিলেন নেটিজেনদের একাংশ। এমনকি অভিনেতা অরিত্র এবং অভিনেত্রীর শ্রীলেখা মিত্র তাকে নিয়ে সোশ্যাল মিডিয়া পোস্ট করেছিলেন। বেশ কিছুদিন ধরে সুদীপা চট্টোপাধ্যায় কে নিয়ে বেশ চর্চা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই সুদিপা চট্টোপাধ্যায়ের এই মানসিকতা এবং মনোভাবের জন্য রান্নাঘর দেখতে চাইছে না। যার ফলে রান্নাঘরের টিআরপি রেটিং অনেক কমে যাচ্ছে বাকি রিয়েলটি শো গুলির তুলনায়।

যার ফলে মাঝে অনেকেই রান্নাঘর বয়কট করার দাবি করেছিলেন। এমনকি শোনা গিয়েছিল রান্নাঘরের সঞ্চালিকা ও বদল হতে পারে। তবে এখনো পর্যন্ত সেই সব কিছুই হয়নি। এইসব কথাতেই গুজব বলে উড়িয়ে দিয়েছেন সুদীপা চট্টোপাধ্যায়। আবার এদের মধ্যে সামনে এলো অভিনেত্রীর একটি রিল ভিডিও।

ইনস্টাগ্রামে শেয়ার করার ভিডিওতে দেখা যাচ্ছে রান্নাঘরে অভিনেত্রী লাল পার সাদা রঙের একটি প্রিন্টেড শাড়ি পরে জনপ্রিয় বাংলা গানের সঙ্গে রিল ভিডিও বানাচ্ছে। শাড়ির সঙ্গে মানানসই সোনার গয়না এবং খোপায় ফুল দিয়ে নিজেকে সুন্দর ভাবে সাজিয়ে তুলেছেন সুদীপা চট্টোপাধ্যায় এবং গানের তালে তালে নাচও করছেন তিনি। রিল ভিডিও আপলোড করে ক্যাপশনে লিখেছেন ‘agomoni saree by sudipa Chatterjee।’ অর্থাৎ ক্যাপশন দেখেই বোঝা যাচ্ছে এটি তার বুটিকের শাড়ির কালেকশন। এই ভিডিওটি অনেকেই পছন্দ করেছেন আবার অনেকে কমেন্ট বক্সে বিভিন্ন কমেন্ট করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Sudipa Chatterjee (@sudiparrannaghor)

Back to top button