ভাইরাল

এ কেমন রসিকতা! সিদ্ধার্থ আর রাতুল মিলে এবার ইউনিটের একজন কর্মীকে চ্যাংদোলা করে ডাস্টবিনে ফেলে দিলেন! ভিডিওর মধ্যেই হেসে উঠলেন সকলে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। একবার দুইবার নয় প্রায় ৫৬ বার বঙ্গ সেরা হয়েছে এই ধারাবাহিক স্বাভাবিকভাবে এই ধারাবাহিকের জনপ্রিয়তা অনেক বেশি। এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অর্থাৎ মিঠাই হিসেবে অভিনয় করেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু আর ধারাবাহিকের নায়কের চরিত্রে অর্থাৎ সিদ্ধার্থের ভূমিকায় অভিনয় করছেন আদৃত রায়। এই জুটি দর্শকদের অত্যন্ত পছন্দের। সৌমিতৃষার মতো আদৃতের‌ও একটা আলাদা ফ্যান ফলোয়ার্স আছে

আদৃতের সেই সকল ভক্তরা নিত্যনতুন ঘটনা তুলে আনেন সকলের সামনে। সেই ভক্তদের দৌলতেই একটি নতুন ভিডিও ভাইরাল হয়েছে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায়। যেখানে সিদ্ধার্থের অফ স্ক্রিন খুনসুটি ধরা পড়েছে।

‘মিঠাই’এর ইউনিটে একজন টেকনিশিয়ান কাজ করেন যিনি অভিনেতাদের পোশাক সংক্রান্ত বিষয় তত্ত্বাবধানের দায়িত্বে রয়েছেন। সেই টেকনিশিয়ানের নাম সঞ্জয়। তার সাথে মাঝে মধ্যেই অন্যান্য কলাকুশলীরা ঠাট্টা ইয়ার্কি ইত্যাদি করেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আদৃতের ফ্যান পেজে যে পোস্টটি ছড়িয়ে পড়েছে, সেইখানে দেখা যাচ্ছে যে প্রথমে আদৃত সঞ্জয়ের দিকে এগিয়ে যান তাকে কোলে তুলে নেবার চেষ্টা করেন কিন্তু এই চেষ্টায় তিনি ব্যর্থ হন সঞ্জয় এরপর পালিয়ে যাওয়ার চেষ্টা করতে গেলে আদৃত কে সাহায্য করতে এগিয়ে আসে রাতুল অর্থাৎ উদয় প্রতাপ সিং। তারপর দুজনে মিলে সঞ্জয়কে চ্যাং দোলা করেন এবং লাল রঙের একটা ডাস্টবিনের মধ্যে তারা সঞ্জয়কে ফেলে দেওয়ার চেষ্টা করেন স্বাভাবিকভাবেই ভিডিওটি নিয়ে ভীষণ হাসাহাসি হচ্ছে এমনকি এই ভিডিওটির মধ্যে দেখা যাচ্ছে সঞ্জয় নিজেও হাসছেন।

ভিডিওটি পুরোটাই একটি ফান ভিডিও। এই ভিডিওটি দেখে মনে করা যাচ্ছে যে, সঞ্জয় হয়তো খুব রসিক মানুষ, তিনি সবার সাথে রসিকতা করেন আর সেই কারণেই আদৃত আর উদয় সেই রসিকতাকে ফিরিয়ে দিলেন অন্যরূপে।

 

View this post on Instagram

 

A post shared by Adrit Roy (@adritofficialc)

Back to top button