বাংলা সিরিয়াল

‘মা কালী রূপে বিশ্বব্রহ্মাণ্ডের অশুভ শক্তিকে ভয় দেখাবে কি? এক্সপ্রেশন দেখে মনে হচ্ছে নিজেই ভয় পেয়ে গেছে!’ তুবড়িকে কালীর রূপে দেখে কটাক্ষ শুরু করলেন নেটিজেনরা!

মহালয়া মানেই বাঙালির কাছে আবেগ। মহালয়া মানে ভোর ভোর ঘুম থেকে উঠে বীরেন্দ্রকৃষ্ণ ভদ্র শোনা ও বিভিন্ন টিভি চ্যানেল খুলে দিয়ে মহিষাসুরমর্দিনী দেখা। মহালয়া মানে পুজোর আর হাতে গোনা সাত দিন। জি বাংলার মহালয়ায় দেবী দুর্গার ভূমিকায় দেখা যাবে শুভশ্রী গাঙ্গুলীকে। এছাড়া দেবী দুর্গার অন্যান্য রূপের ভূমিকা দেখা যাবে জি বাংলার বিভিন্ন ধারাবাহিকের অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রগুলিকে। এই কারণে মিঠাই খ্যাত সৌমিতৃষা কুন্ডু, পিলু ধারাবাহিকের পিলু চরিত্রের অভিনেত্রী মেঘা দাঁ ও জনপ্রিয় চরিত্র রঞ্জা অর্থাৎ অভিনেত্রী ইধিকা পাল কেও দেখা যাবে দেবী দুর্গার গুরুত্বপূর্ণ চরিত্রে।

এছাড়া লক্ষ্মী কাকিমা সুপারস্টার ধারাবাহিকের হংসিনী ও খেলনা বাড়ি ধারাবাহিকের মিতুলকেও দেবীর এক বিশেষ ভূমিকায় দেখা যাবে। মোদ্দা কথা হলো জি বাংলার সকল ধারাবাহিকের অভিনেত্রীরা এই ২৫ শে সেপ্টেম্বর দেবীর ভূমিকায় হাজির হবেন। এইরকমই দেবীর একটি বিশেষ চরিত্রে দেখা যাবে উড়ন তুবড়ি ধারাবাহিকের মুখ্য অভিনেত্রীকে অর্থাৎ ধারাবাহিকের তুবড়িকে। কালী চরিত্রে দেখা যাবে তাকে। ইতিমধ্যে সেই রূপের একটি ঝলক প্রকাশ পেয়েছে জি বাংলায় আর তা দেখার পরই দর্শকরা ট্রোলিং শুরু করেছেন।

উড়ন তুবড়ি ধারাবাহিকে তুবড়ির অভিনয় নিয়ে এমনিতেই ভীষণ রকম সমালোচনা হয়। তার স্লট পাওয়া নিয়ে দর্শকরা নানা নেতিবাচক কথা বলেন। তবে এইবার মা কালীর ভূমিকায় তুবড়িকে দেখে নেটিজেনদের এক অংশ বলছেন, একেবারেই এক্সপ্রেশন ফুটিয়ে তুলতে পারছেন না তুবড়ি খ্যাত অভিনেত্রী সোহিনী ব্যানার্জী।

একজন নেটিজেন তো আবার সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, মা কালী হয়ে বিশ্বব্রহ্মাণ্ডের অশুভ শক্তিকে ভয় দেখাবে কি? এক্সপ্রেশন যা দিচ্ছে, দেখে মনে হচ্ছে নিজেই ভয় পেয়ে গেছে!

 

View this post on Instagram

 

A post shared by SITI CINEMA (@siticinema)

Back to top button