বাংলা সিরিয়াল

স্বর্ণেন্দুর জন্মদিনের ব্যাকলেস ব্লাউজ পরে তুমুল নাচে আসর মাতিয়ে রাখলেন শ্রুতি!

ত্রিনয়নী,দেশের মাটি খ্যাত অভিনেত্রী শ্রুতি দাস ও টেলিভিশন ইন্ডাস্ট্রির জনপ্রিয় পরিচালক স্বর্ণেন্দুর প্রেম কাহিনী কারোর অজানা নয়। প্রায়‌শয়ই অভিনেত্রী নিজের প্রেমিকের সাথে নানান রকম ছবি, রিল ভিডিও করে সেইগুলি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেন। এই দিন প্রেমিক স্বর্ণেন্দুর জন্মদিনের পার্টিতেও প্রচুর ছবি তুলেছেন অভিনেত্রী এবং সেগুলির চমকপ্রদ ক্যাপশনও দিয়েছেন।

এই জন্মদিনে যে কেকটি কাটা হয়েছিল তার মধ্যেও অভিনবত্ব ছিল। একটি থালার মধ্যে দেখা গিয়েছিলো ভাত, পাঁচরকম ভাজা, মটন ইত্যাদি আছে। কিন্তু পরে জানা গিয়েছিলো, সেই সবটাই আসলে কেক। জন্মদিনের পার্টিতে একটি ভিডিওতে দেখা যায় বলিউডের গানে নাচ করছেন স্বর্ণেন্দু শ্রুতি। এই ভিডিওতে দেখা যায় যে, বেগুনি রংয়ের একটি ব্যাকলেস ব্লাউজ পরে ছিলেন শ্রুতি সাথে ম্যাচ করে গোলাপি শাড়ি। স্বর্ণেন্দুর পাশাপাশি তার পরিবারের আরো বাকি সদস্যরা ছিল। তাদের সবার সাথেই এইদিন নাচ করেন শ্রুতি। ভিডিওটিও তুমুল গতিতে ভাইরাল হয়।

শ্রুতি স্বর্ণেন্দুর প্রেম নিয়ে বরাবরই কটাক্ষ চলে। অনেকের বক্তব্য, শ্রুতি নাকি শুধু মাত্র স্বার্থের জন্য, টেলিভিশন ইন্ডাস্ট্রিতে কাজ পাওয়ার জন্য বুড়ো পরিচালকের সাথে প্রেম করছেন। তবে শ্রুতির সপাট বক্তব্য তাই যদি হতো তাহলে তো তিনি স্বর্ণেন্দুর প্রজেক্টেই কাজ করতেন। তা তো তিনি করেন নি।

নিজের কাজের প্রসঙ্গে শ্রুতি বলেছিলেন,“যদি আমি ওর সঙ্গে কাজ করি, তখন ওর বা আমার হেটার্সরা বলবে, শ্রুতি দাস অন্য কোথাউ কাজ পাচ্ছে না। কদিন আগে দেখলাম একজন বলছে,‘ওকে তো ইন্ডাস্ট্রি থেকে ঘাড় ধাক্কা দিয়ে বার দিয়েছে’, ইন্ডাস্ট্রি থেকে আমাকে কেউ ঘাড় ধাক্কা দিয়ে বার করেনি বরং এখনও ইন্ডাস্ট্রির লোকজন সবাই আমাকে আদর-যত্ন করেন, আমার সবার সঙ্গেই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক।”

শ্রুতি এও বলেছিলেন যে,“ যদি আমি স্বর্নেন্দুর সঙ্গে কাজ করি, তাহলে সবাই বলবে শ্রুতি অন্য জায়গায় কাজ পাচ্ছে না, ওর বয়ফ্রেন্ড আছে তাই কাজ দিচ্ছে। সেই জন্য এই মুহূর্তে আমি ব্যক্তিগতভাবে চাই না স্বর্নেন্দু সমাদ্দারের সঙ্গে কাজ করতে।”

 

View this post on Instagram

 

A post shared by 🧿Shruti Das🧿 (@shrutidas_real)

Back to top button