ভাইরাল

রাতের পার্টিতে সবার সামনে ‘মন মাঝিরে’ গান করলো শুভশ্রী! গান থামতেই রাজ যা করলেন তা দেখে সবার চোখ কপালে উঠলো, অন্যদিকে শ্রীময়ীকে পাশে নিয়ে কাঞ্চন গাইছেন ‘চিরদিনই তুমি যে আমার’

টলিউডের সবথেকে চর্চিত জুটি হলো রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলী। পরিচালক অভিনেত্রীর এই জনপ্রিয় জুটি যেকোনো মানুষের কাছে ঈর্ষণীয়। সম্প্রতি তাদের নতুন ছবি হলে মুক্তি পেয়েছে হাবজি গাবজি। এই ছবিতে বর্তমান প্রজন্মের সমস্যাকে তুলে ধরা হয়েছে, শিশুদের মোবাইল অ্যাডিকশন এর ফলে কী ক্ষতি হতে পারে তা দেখানো হয়েছে এই ছবিতে। তবে এই ছবি ছাড়াও প্রায়শই রাজ-শুভশ্রী খবরের হেডলাইন হয়ে যান।

আর রাজ-শুভশ্রী পুত্র ইউভান তো জন্মের পর থেকেই সেলিব্রেটি। জন্মের পর থেকে তার প্রত্যেকটি মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন রাজ চক্রবর্তী। বাবার কোলে থেকে ইউভানের কলকাতা শহর দেখার দৃশ্য থেকে শুরু করে মা শুভশ্রীর সাথে ইউভানের মুহূর্ত, একটু একটু করে হাঁটতে শেখার মুহূর্ত সবটাই সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সাথে শেয়ার করে নিতেন রাজ-শুভশ্রী। কিছুদিন আগে যেমন ইউভানের ছোট্ট একটি ভিডিওতে দেখা গিয়েছিল যে জগন্নাথের স্নানযাত্রায় কখনো শাঁক তুলে ফুঁ দিচ্ছে ইউভান,তো কখনো কীর্তন এর সাথে আপন-মনে নাচ করছে সে।

আবার তার কিছুদিন পরেই ইউয়ানের আরেকটি ছবিতে দেখা গিয়েছিল যে শুভশ্রী ছোট ইউভানকে নিজের ঘর সুন্দর করে সাজাতে শেখাচ্ছেন। অর্থাৎ শুধু ছবির মধ্য দিয়ে নয় নিজেদের সন্তান এর মধ্য দিয়েও সমাজকে একটি সুস্থ সুন্দর বার্তা দিয়ে থাকেন টলিপাড়ার এই জনপ্রিয় জুটি রাজ-শুভশ্রী। সম্প্রতি তাদের একটি ভিডিও সামনে এসেছে, যেখানে দেখা যাচ্ছে একটি পার্টিতে রাজ-শুভশ্রী, কাঞ্চন মল্লিক থেকে শুরু করে গায়িকা অদিতি মুন্সি পর্যন্ত আছেন। প্রত্যেকে সেখানে নিজেদের মতো করে সময় উপভোগ করছেন এবং আনন্দ করছেন।

ভিডিওতে রাজকে দেখা যাচ্ছিলো আরো অনেকের সাথে ‘হাম তুম’ গান গাইতে। অন্যদিকে কাঞ্চন মল্লিককে দেখা যাচ্ছিলো ক্যামেরার উদ্দেশ্যে কিস ছুঁড়তে। এখানেই থেমে থাকেননি কাঞ্চন, তিনি গান গাইছিলেন,‘ চিরদিনই তুমি যে আমার, যুগে যুগে আমি তোমার‌ই’- এই গানটি গাওয়ার সময় তার পাশে আবার শ্রীময়ী দাঁড়িয়েছিলেন। এরপর শুভশ্রীকে দেখা গেল,‘ মন মাঝিরে’ গানটি গাইতে। এই গানটি শেষ হ‌ওয়ার পর রাজ শুভশ্রীর দিকে এগিয়ে যায় এবং তাকে জড়িয়ে ধরে সবার সামনে। অন্যদিকে অদিতি মুন্সিকে এই পার্টিতে দেখা যাচ্ছিল ‘কালো জলে কুচলা তলে’গানটি গাইতে।

Back to top button