বাংলা সিরিয়াল

ফড়িং এর বাড়িতে মাঝরাতে কারা ঢুকলো! পৌষালীর চক্রান্ত কি সফল হবে না জিতে যাবে ফড়িং এর লড়াই? তুমুল ভাইরাল প্রোমো

গত সপ্তাহে মিঠাই এর সাথে সঙ্গ দিয়ে টিআরপিতে প্রথম হয়েছে আলতা ফড়িং ধারাবাহিক। নিঃশব্দে এই ধারাবাহিকের জনপ্রিয়তা যে এতোখানি পৌঁছে গিয়েছিল তা অনেকেই অনুমান করতে পারেননি তাই তারা চমকে গিয়েছেন। একজন জিমন্যাস্টিকের গল্প হলো আলতা ফড়িং। কিছুদিন আগে এই ধারাবাহিকে তরফ থেকে একটি প্রোমো বার করা হয়েছে যেখানে দেখা যাচ্ছে যে, ন্যাশানাল লেভেল জিপনাসটিক কম্পিটিশনে পৌঁছে গিয়েছে ফড়িং। সেখানে সকলের সামনে নিজের কোচ হিসেবে পরিচয় করিয়েছে তার মা রাধারানী নস্কর কে।

একসময়কার নেশনাল লেভেল প্লেয়ার রাধারানী নস্কর যাকে অন্যায় ভাবে একাডেমী থেকে বাদ দেওয়া হয়েছিল তার সাথে হওয়া সমস্ত অন্যায়ের অপমানের প্রতিশোধ নিতে নিজেকে প্রমাণ করবে ফড়িং। তার মায়ের সাথে হওয়া অপমানের প্রতিশোধ নিয়ে ন্যাশানাল লেভেল কম্পিটিশন জিতবে সে। যদিও ফড়িংয়ের মা রাধারানী নস্কর জানবার পরে ধারাবাহিকের দুষ্টু চরিত্রগুলো বসে নেই, তারাও কারসাজি শুরু করে দিয়েছে যাতে কোনোভাবেই ফড়িং এই লড়াইয়ে জিততে না পারে! শেষ অবধি কী হয় এটাই এখন দেখার!

সম্প্রতি আলতা ফড়িং এর একটি ভিডিও আপলোড করেছে স্টার জলসা। যেখানে দেখা যাচ্ছে যে মাঝরাত্রে ফড়িংয়ের ঘরে কতগুলো মানুষ ঢুকেছে, তারা কী করছে বোঝা যাচ্ছে না তবে তাদের ঢোকার আওয়াজে ঘুম ভেঙে যায় ফড়িং এর। এরপর তাদের পিছন পিছন ধাওয়া করতে করতে রাস্তায় বেরিয়ে আসে ফড়িং। রাস্তা দিয়ে বেরোনোর সময় ফড়িং এর সাথে ধাক্কা লাগে তার মা রাধারানী নস্করের। মাকে সে জিজ্ঞেস করে, মা তুমি এখানে? ফড়িংকে তখন রাধারাণী বলে, তুই তো আমাকে ডেকেছিস! – এটা শুনে ফড়িং অবাক হয়ে যায়, কারণ সে তার মাকে ডাকে নি। মাঝরাত্রে ফড়িংয়ের ঘরে তাহলে কারা এসেছিল, মুখোশে ঢাকা ওই মানুষগুলো কী উদ্দেশ্যই বা এসেছিল? সবটাই কি তবে পৌষালীর চক্রান্ত? জানতে হলে চোখ রাখতে হবে আলতা ফড়িং এ।

Back to top button