ভাইরাল

এবার চুরি করলো বাম্পারহিট গায়ক রূপঙ্কর বাগচী? জনপ্রিয় হিন্দি গানের সুর চুরি করা নিয়ে প্রবল সমালোচিত রূপঙ্কর বাগচী, ট্রোলে ছারখার রূপঙ্কর

জনপ্রিয় বলিউড গায়ক কে কে -কে নিয়ে বক্তব্য করার জন্য একসময় তুমুল সমালোচিত হয়েছিলেন রূপঙ্কর বাগচী। বাংলার মানুষ হিন্দি বলয়ের গায়কদের নিয়ে যতটা উচ্ছ্বসিত বাংলার গায়কদের নিয়ে ততটা নয়, এ কথা বলতেই সকলের রোষের মুখে পড়েন গায়ক। এরপর রবীন্দ্র সংগীত গেয়ে মানুষের মানভঞ্জন করেন তিনি, কেকে বিতর্ক ধামাচাপা পড়তেই আবার নতুন করে সমালোচনা শুরু হলো রূপঙ্কর বাগচী কে নিয়ে। সম্প্রতি তার নামে অভিযোগ যে, জনপ্রিয় হিন্দি গানের সুর চুরি করেছেন তিনি!

বাংলার মানুষজন বলিউড গায়কদের নিয়ে এত মাতামাতি করেন কেন? এই প্রশ্ন তোলা রূপঙ্কর‌ই কিনা জনপ্রিয় হিন্দি গানের সুর চুরি করেছেন বলে নেট দুনিয়ার নেটিজেনরা তাকে ট্রোল করতে শুরু করেছে এবার। রুপংকরের পরম্পরা গানে হিন্দি গানের সুর পেয়েছেন নেটাগরিকদের মধ্যে একাংশের মানুষ। গানের প্রথম কয়েক লাইন শুনলেই নাকি তা বোঝা যায়। মাধবন,দিয়া মির্জা অভিনীত রেহেনা হে তেরে দিল মে সিনেমার সুপার হিট গান ‘দিল কো তুমসে পেয়ার হুয়া’ গানের সুর চুরি করে পরম্পরা গান গেয়েছেন রূপঙ্কর! এমনটাই অভিযোগ করেননি নেটিজেনদের একাংশ।

ওই পোস্টের কমেন্ট বক্সে তারা লেখেন,“ প্রথমে অরিজিনাল ভেবে ভুল করেছিলাম কিন্তু এত জনপ্রিয় হিন্দি গানের সুর”, কেউ আবার আরো এক ধাপ এগিয়ে বলেন, “আপনি নিজেই বলিউডি গায়ক দের মাতামাতি নিয়ে প্রশ্ন তুলেছিলেন এবার তাহলে আপনি কেন হিন্দি গানের সুর চুরি করলেন?”। কেউ আবার শিল্পীকে বলেন যে তাকে নিজের সম্মান ফিরে পেতে গেলে নতুনত্ব নিজস্ব ক্রিয়েটিভ কিছু বানাতে হবে-“আরে দাদা আপনি এবার অরিজিনাল কিছু বানান”- সব মিলিয়ে সমালোচনার ট্রোলিং যেনো পিছু ছাড়ছে না রূপংকরের। তিনি যাতেই হাত দিচ্ছেন তা নিয়ে শুরু হচ্ছে সমালোচনা।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Back to top button