টলিউড

৩১ বছর বয়স হলেও শুভশ্রী কে দেখতে লাগে ১৭! এক বাচ্চার পরেও মেদ ঝরিয়ে আবারও আগের অসাধারণ লুকে শুভশ্রী গাঙ্গুলী, দেখে অবাক পুরুষ অনুগামীরা

সন্তান জন্ম দেওয়ার পর থেকেই তাকে নিয়ে, তার শরীর নিয়ে হয়েছে একাধিক সমালোচনা, ট্রোল। বারবার কুরুচিকর মন্তব্যের শিকার হতে হয়েছে তাকে। আশা করি বুঝতেই পারছেন কার কথা বলা হচ্ছে। হ্যাঁ অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী, যিনি আমাদের টলিউড ইন্ডাস্ট্রির ও অন্যতম সুন্দরী এবং ট্যালেন্টেড অভিনেত্রী। ২০২০ তে মা হওয়ার পরে তার শরীরে জায়গা করে নিয়েছিল অতিরিক্ত মেদ। যার জন্য সারা সোশ্যাল মিডিয়া জুড়ে তাকে নিয়ে নানান রকমের সমালোচনা হয়েছে। সেইসময় মানুষ নিজের নোংরা মানসিকতার প্রমাণ দিয়েছিল। যদিও এখন এসব অতীত।

বর্তমানে আবার স্বমহিমায় ফিরেছেন অভিনেত্রী। শরীরের অতিরিক্ত মেদ ঝরিয়ে আবারও ক্যামেরার সামনে সেক্সী লুকে ধরা দিলেন শুভশ্রী। বিভিন্ন ফটোশুট, ব্র্যান্ড এনডোর্সমেন্ট এর জন্য ক্যামেরার সামনে আসছেন। এছাড়াও কিছুদিন আগেই মুক্তি পেয়েছে তার নতুন ছবি হাবজি গাবজি। বর্তমানে পরমব্রত চট্টোপাধ্যায় পরিচালিত আগামী ছবি ‘বৌদি ক্যান্টিন’-এর শুটিং নিয়ে এই মুহূর্তে ব্যস্ত রয়েছেন শুভশ্রী।

সম্প্রতি অভিনেত্রীর ছবি দেখে ভিমড়ি খাচ্ছেন নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় হামেশাই ফটো পোস্ট করতে থাকেন তিনি। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। ছবিতে অভিনেত্রীকে গোল্ডেন কালারের ডিজাইনার শাড়ি পরে একেকরকম পোজ দিয়ে ছবি তুলতে দেখা গিয়েছে। শাড়ির সঙ্গে অভিনেত্রী মানানসই গয়না পড়েছেন। চুল পনিটেইল করে বাধা এবং হালকা মেকআপ এ অভিনেত্রীকে দারুন লাগছিল। ছবিতে ২৩ হাজারেরও বেশি লাইক পড়েছে এছাড়া কমেন্ট বক্সে অসংখ্য নেটিজেন কমেন্ট করে ভরিয়ে দিয়েছেন।

Back to top button