ভাইরাল

পুরনো শিক্ষিকার সাথে দেখা করতে বৃদ্ধাশ্রমে গেলেন ছাত্ররা, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

বর্তমান যুগে স্মার্টফোন খুবই প্রয়োজনীয় একটি জিনিস দৈনন্দিন জীবনে এর ব্যবহার অপরিসীম এবং সোশ্যাল মিডিয়া এমন একটি প্ল্যাটফর্ম যেখানে মুহূর্তের মধ্যে কোন ভিডিও বা খবর ভাইরাল হয়ে যায়। বাড়িতে বসেই আপনি দূরদূরান্ত পর্যন্ত যেকোনো মানুষের খবর পেয়ে যেতে পারেন শুধুমাত্র এই স্মার্টফোন এবং সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। আর সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম প্রতিদিনই প্রায় ভাইরাল হয়ে চলেছে এমন কিছু ভিডিও যা দেখলে আপনি অবাক হবেন।

ভিডিওতে দেখা যাচ্ছে, পুরনো শিক্ষিকার সঙ্গে বৃদ্ধাশ্রমে দেখা করতে এসেছে তার ছাত্ররা। সকলে মিলে শিক্ষিকার প্রতি তাদের কৃতজ্ঞতা জানাতে হাজির হয়েছিলেন বৃদ্ধাশ্রমে। আর ছাত্রদের দেখে আবেগে ভেসে গিয়েছেন শিক্ষিকাও। ছোটবেলায় সব যেভাবে ছাত্রদের তিনি বেতের বাড়ি মেরে মানুষ করেছেন সেই বেত যেন আবার শিক্ষিকার হাতে। শৈশবের স্মৃতি তাজা করে তুলতে শিক্ষিকার হাতে তারা তুলে দিয়েছেন একটি লাঠি। শিক্ষিকা ও মজার ছলে সেই লাঠি দিয়ে আলতো করে মারছেন ছাত্রদের।

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি শেয়ার করেছেন আইএএস অফিসার অবনীশ শরণ। তিনি নিজের টুইটারে এই পোস্ট করেছেন। ভিডিওতে আমরা কয়েকজন কে শার্ট এবং সাদা রঙের ধুতি পরা অবস্থায় দেখা গিয়েছে। ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লেখা ‘যখন পুরোনো ছাত্ররা তাদের শিক্ষকের সঙ্গে দেখা করেছে’।

Back to top button

Ad Blocker Detected!

Refresh