বলিউড

তৃতীয়বারের জন্য মা হতে চলেছেন জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর খান, সোশ্যাল মিডিয়া ভাইরাল অভিনেত্রীর বেবি বাম্পের ছবি

বলিউডের অন্যতম জনপ্রিয় কাপল হল সাইফ আলি খান ও কারিনা কাপুর খান। দুজনের প্রেম কাহিনী সম্পর্কে সকলেরই অল্প বিস্তার ধারণা রয়েছে। তাদের প্রেমের সম্পর্কের কথা কারোরই অজানা নয়। বয়সের পার্থক্য দুজনের মধ্যে বিস্তার হলেও ভালোবাসার এতটুকু কমতি নেই দুজনের মধ্যে। তাইতো তৈমুর হবার পরেও ৪১ বছর বয়সে আবারো দ্বিতীয় সন্তানের মা হতে পেরেছেন কারিনা কাপুর। তবে সম্প্রতি কারিনা কাপুরের একি ছবি সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে। যা দেখে দর্শকের মনে প্রশ্ন উঠেছে তবে কি আবারো সন্তান নেওয়ার কথা চিন্তা করছে সাইফ কারিনা।

ছবিতে কারিনা কাপুরকে সাইফ আলী খান এবং তার এক বন্ধুর সঙ্গে হাতে গ্লাস নিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। কালো স্লিভলেস টপে বেবি বাম্প স্পষ্ট ফুটে উঠেছে। তবে ছবিটি বর্তমান সময়ের নয়। এটি ২০২২ এর ফেব্রুয়ারি মাসের ছবি। যা নতুন করে আবারো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। জুলাই এর শেষের দিকে লন্ডন ঘুরতে গিয়েছিলেন কারিনা। সেখান থেকে এই ছবির ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

অনেকেই ছবি দেখে বর্তমানে ছবি ভেবে ভুল করেছে এবং নানান রকম সমালোচনা কটুক্তি করেছে অভিনেত্রী কে নিয়ে। অনেকে আবার শুভেচ্ছা বার্তাও জানিয়েছে। কটাক্ষ করে অনেকেই লিখেছেন ৪২ বছর বয়সেও মা হবার শখ মেটেনি। আরো নানান রকম বাজে মন্তব্য করেছে অভিনেত্রীর ছবি ঘিরে।

 

View this post on Instagram

 

A post shared by Kareena Kapoor Khan FC (@kareenakapoorteam)

Back to top button

Ad Blocker Detected!

Refresh