ভাইরাল

‘ফুল উড়ে যাওয়ার পর‌ও নায়িকার হাতে থালা ভর্তি ফুল! এটাই সায়েন্স!’নবাব নন্দিনী প্রোমো ট্রোলড হল সোশ্যাল মিডিয়ায়

সম্প্রতি স্টার জলসায় একটি নতুন ধারাবাহিক আসছে যেখানে দেখা যাবে বরণের তিথি এবং সাঁঝের বাতির আর্য জুটি বেঁধেছেন। হ্যাঁ এই ধারাবাহিকে ইন্দ্রানী পাল ও শেখ রেজ‌ওয়ান রাব্বানীর জুটিকে দেখবার জন্য সকলে উন্মুখ হয়ে রয়েছেন। ধারাবাহিকের নাম নবাব নন্দিনী ইতিমধ্যেই চ্যানেলের তরফ থেকে এই ধারাবাহিকের প্রোমো প্রকাশ করা হয়েছে। প্রোমোতে দেখা যাচ্ছে, ইন্দ্রানীর নাম নন্দিনী আর রেজ‌ওয়ানের নাম নবাব। নবাব একজন দুর্দান্ত ফুটবলার আর‌ নন্দিনী হলেন নবাবের বড় বৌদির অ্যাসিস্ট্যান্ট। প্রোমোতে দেখা যাচ্ছে নবাবের বাড়িতে এসেছে নন্দিনী, সেই দিন আবার বাড়িতে লক্ষ্মী পুজো, নবাবের মা শঙ্খ বাজাচ্ছেন তিনি শঙ্খ বাজাতে পারছেন না বলে নন্দিনী শঙ্খ বাজিয়ে দিচ্ছেন। সবাই তাকে লক্ষী মেয়ে বলে ধন্য ধন্য করছে।

এবার নবাবের বড় বৌদি এসে নন্দিনীকে ধমক দিয়ে বলে, তুমি শঙ্খ বাজাতে এসেছ না আমার কাজে এসছো? ভুলে যেও না তুমি আমার অ্যাসিস্ট্যান্ট। বাড়ির ছোট বউকে অপমান করে নবাবের বড় বৌদি বলে,“ দুটো পয়সা রোজগার করতে পারো না আবার ঘটা করে পুজো দিচ্ছো” এইবলে নবাবের বড় বৌদি যখন পূজার থালা ছুড়ে ফেলে দেয় তখন নবাব নন্দিনীর দুজনে মিলে পুজোর থালা ধরে নেয়। নবাব বড় বৌদিকে বলে, মা লক্ষ্মী কিন্তু বেশি শোরগোল পছন্দ করেন না‌। অবশ্য তুমি তো অলক্ষী।

এরপর নবাবের বড়বৌদি যখন নন্দিনীকে বলে, কাল আমার ফ্লাইট আমার সুটকেসটা গুছিয়ে দেবে চলো, তখন নবাব নন্দিনীর দিকে তাকিয়ে বলে,“ যাও চামচাগিরি শুরু করে দাও।” নন্দিনী তখন থালারফুল নবাবের মাথায় ছুঁইয়ে নবাব কে বলে,“ চাকরি করি চামচাগিরি নয়।” আর বড় বৌদিকে বলে,“ ম্যাডাম আমি এসেছি অফিসের কাজে আপনার সুটকেস গোছাতে নয়।” এরপর দেখা যায় নবাবের মা বলছেন মা এমন মেয়েই যেন এ বাড়ির লক্ষ্মী হয়ে আসে। কীভাবে হার না মানা নন্দিনী আর দুর্দান্ত ফুটবলার নবাবের মিল হবে? এই ধারাবাহিকের কমেন্ট বক্সে অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন। তবে এই প্রোমোর মধ্যে একটি খুঁত নজরে এসেছে নেটিজেনদের, একজন লিখেছে প্রোমোতে দেখা গেল ‘পুজোর থালাটি যখন উড়ে যায় তখন সব ফুল ছড়িয়ে যায় কিন্তু যখন থালাটি নায়ক-নায়িকার হাতে এসে পড়ে তখন থালা পুরো সাজানো গোছানো। এটাই সায়েন্স!’

Back to top button