বাংলা সিরিয়াল

‘ফড়িং কে তুমি বলতে শেখাও জুলু কাকু’! আলতা ফড়িং এ ফড়িং এর মুখের ‘তুই তোকারি’ ভাষা আর শুনতে পারছেন না নেটিজেনরা! তুমুল ট্রোল্ড ধারাবাহিক ‘আলতা ফড়িং’

এক জিমন্যাস্টিকের গল্প নিয়ে শুরু হয়েছিল আলতা ফড়িং ধারাবাহিক। এই ধারাবাহিকের জনপ্রিয়তা এতটাই বেশি যে, বরাবর টিআরপি লিস্টে প্রথমদিকে থেকেছে এই ধারাবাহিক। কিছু দিন আগে তো বরাবরের বঙ্গ সেরা ধারাবাহিক মিঠাই এর সাথে পাল্লা দিয়ে টিআরপিতে প্রথম হয়েছে এই ধারাবাহিক, লড়াইয়ে হারিয়ে দিয়েছে গাঁটছড়া ও গৌরী এলোর মত ধারাবাহিককে। বেরিয়েছিল কিছু দিন আগে আলতা ফড়িং ধারাবাহিকের একটি প্রোমো প্রকাশ পেয়েছিলো যেখানে দেখা যাচ্ছিল যে এতদিন তার মায়ের জন্য লড়াই করেছিল ফড়িং কিন্তু বরাবর লড়াই থেকে ভয়ে পিছিয়ে গিয়েছিল তার মা। এইবার তার মাও তার পাশে দাঁড়াবে। মা মেয়ে একসাথে লড়াই করে খেলার জগতের ষড়যন্ত্রকারীদের মুখোশ খুলে দেবে।

কিছুদিন আগে যে প্রোমোটি দেখানো হয়েছে তাতে দেখা গেছে যে স্টেট জিপনাস্টিক চ্যাম্পিয়নশিপে অংশ নিচ্ছে ফড়িং আর তার কোচ হিসেবে হাজির হচ্ছেন তার মা রাধারানী নস্কর। অন্যদিকে ফড়িংয়ের মা রাধারানী কে আবার খেলার ময়দানে ফিরে আসতে দেখে চমকে যায় নির্মল সেও তার স্ত্রীর সাথে একসাথে ছক কষতে শুরু করে কীভাবে ফড়িং ও তার মাকে হারানো যায়! এই প্রোমো এপিসোড যদিও এখনও অবধি দেখানো হয়নি। আগামীতে চমক হিসেবে এই এপিসোড দেখানো হবে।

সম্প্রতি আলতা ফড়িং এর একটি এপিসোডের ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে যে, নির্মল মামা বলছে যে, ফড়িং এর একটি ফুল ট্রেন্ড কোচ লাগবে যাতে ও আরো ভালো পারফর্মেন্স করতে পারে। এই কথা শুনে ফড়িং বলে, তোকে আমার জন্য কোন কোচের ব্যবস্থা করতে হবে না আমার কোচ আমি নিজেই খুঁজে আনবো। ভিডিওতে দেখা যায় পরে যখন তার স্বামী তাকে বলছে, তুমি কোথা থেকে কোচ খুঁজে আনবে? তখন ফড়িং মনে মনে বলছে কোচ তো আমি খুঁজে আনবোই আর এমন কোচ খুঁজে আনবো যে নির্মল ব্যানার্জীর আত্মারাম খাঁচাছাড়া হয়ে যাবে। – ফড়িং এর মুখের তুই তুকারি ভাষা নিয়ে এর আগেও অনেক কথা হয়েছিল, সম্প্রতি নেটিজেনরা আবার‌ও ফড়িংয়ের মুখে তুই শুনে চটে গেলেন। এই পোস্টে অনেকেই কমেন্ট করেছেন যে,“একে একটু তুমি বলা শেখাও জুলু কাকু,” কেউ আবার লিখেছেন,“তুই বলা ভাষা টা বন্ধ করেন এখন।”

Back to top button