বাংলা সিরিয়াল

‘ছোট পর্দার অভিনেতা বলে আমায় কেউ ডাকে না নায়িকাদের চাহিদা বেশি’! টলিউডের কাজ করা নিয়ে বিস্ফোরক মন্তব্য করে বসলেন ‘যমুনা ঢাকি’ খ্যাত অভিনেতা রুবেল দাস

এই মুহূর্তে টলিউডের যে সমস্ত অভিনেতারা ছোটপর্দায় চুটিয়ে কাজ করছেন তাদের মধ্যে অন্যতম হলেন টলিউড অভিনেতা রুবেল দাস। পরপর একাধিক বাংলা সিরিয়ালের মুখ্য ভূমিকায় অভিনয় করে দর্শকদের মন জয় করে নিতে দেখা গিয়েছে তাকে। তবে এখনো পর্যন্ত বড় পর্দায় তাকে দেখতে পাননি তার অনুগামীরা। এবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুলে বিস্ফোরক অভিযোগ করতে দেখা গেল টলিউডের এই জনপ্রিয় অভিনেতাকে।

এদিন তিনি জানিয়েছেন তার সঙ্গে কাজ করা নায়িকাদের টলিউডে চাহিদা অনেক বেশি, এমনটাই তিনি নিজের অভিজ্ঞতা দিয়ে বুঝতে পেরেছেন। প্রসঙ্গত তার সঙ্গে ‘যমুনা ঢাকি’ ধারাবাহিকে নায়িকার ভূমিকায় কাজ করছিলেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য। যিনি খুব শীঘ্রই বড় পর্দায় কাজ করতে চলেছেন অভিনেতা সুপারস্টার দেবের বিপরীতে। এ বিষয়ে কথা বলতে গিয়ে অভিনেতা জানিয়েছেন তার সঙ্গে অভিনেত্রীর কাজ সম্পর্কিত নানা বিষয়ে কথা হতো।

তবে এসব ক্ষেত্রে যে ব্যতিক্রম রয়েছে সে কথাও বলতে শোনা গিয়েছে অভিনেতাকে। তিনি জানিয়েছেন অভিনেতা জিতু কামাল ছোট পর্দার পাশাপাশি বড় পর্দাতেও চুটিয়ে কাজ করছেন। তবে এখনই আশা ছাড়ছেন না অভিনেতার অনুগামীরা। তারা জানিয়েছেন রুবেল অত্যন্ত পরিশ্রমী ও প্রতিভাবান একজন অভিনেতা। তাই খুব শীঘ্রই বড়পর্দায় কাজ করার সুযোগ পাবেন তিনি।

Back to top button