টলিউড

‘সৌমিত্রবাবু বা সব্যসাচীবাবুর সাথে আমায় তুলনা করবেন না প্লিজ’! সমালোচনার মুখে পড়ে পাল্টা মুখ খুললেন সৃজিতের ‘ফেলুদা’ টোটা রায় চৌধুরী

সম্প্রতি ওয়েব প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে টলিউড পরিচালক শ্রীজিৎ মুখোপাধ্যায় পরিচালিত ‘ফেলুদার গোয়েন্দাগিরি: দার্জিলিং জমজমাট’। তারপর থেকেই গোটা বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়ায় চাঞ্চল্য দেখতে পেয়েছেন ফেলুদা প্রেমীরা। ফলস্বরূপ নেটিজেনদের নেতিবাচক প্রতিক্রিয়ার শিকার হতে হয়েছে এই সিরিজের সঙ্গে যুক্ত নির্মাতা এবং কলাকুশলীদের। এবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুলতে দেখা গেল সুজিত মুখোপাধ্যায় পরিচালিত ফেলুদা অর্থাৎ অভিনেতা টোটাল রায়চৌধুরীকে।

এদিন এক দীর্ঘ ফেসবুক পোস্টের মাধ্যমে তিনি জানিয়েছেন এর আগে যারা ফেলুদার চরিত্র অভিনয় করেছেন অর্থাৎ অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় এবং সব্যসাচী চক্রবর্তী, তাদের সঙ্গে তাকে যেন তুলনা করা না হয়। কারণ অসামান্য সেই সব অভিনেতাদের সঙ্গে নিজেকে একই আসনে বসাতে চান না অভিনেতা। তার পাশাপাশি যেভাবে পরিচালক সৃজিত মুখার্জিকে আক্রমণ করা হচ্ছে তার বিরোধিতা করতে দেখা গিয়েছে অভিনেতাকে।

তিনি জানিয়েছেন গঠনমূলক সমালোচনা সব সময়ই তিনি পছন্দ করেন কিন্তু ঘৃণার মাধ্যমে যে সমালোচনা ছুড়ে দেওয়া হচ্ছে তা একজন শিল্পীকে নিচে টেনে নামানোর জন্য বলেই তিনি মনে করেন। বলাই বাহুল্য এদিন তার সঙ্গে সহমত হতে দেখা গিয়েছে অনেককেই। তারা জানিয়েছেন ঘৃণা নয় বরং গঠনমূলক সমালোচনায় করা উচিত।

Back to top button