বাংলা সিরিয়াল

‘বস্তাপচা গল্প নিয়ে এসে গেছে’! ‘নবাব-নন্দিনী’র প্রোমোয় একই রকম বাঁধাধরা গল্প দেখে বিরক্ত দর্শক, ‘ফ্লপ রেজওয়ান-ইন্দ্রানী জুটি’, দাবি তাদের

এই মুহূর্তে একের পর এক নতুন ধারাবাহিকের সম্প্রচার শুরু করতে দেখা যাচ্ছে স্টার জলসা চ্যানেল কর্তৃপক্ষকে। ইতিমধ্যেই সোনামণি সাহার আগামী সিরিয়াল ‘এক্কাদোক্কা’ দেখতে পেয়েছেন বাংলা ধারাবাহিকের অনুগামীরা। বলাই বাহুল্য নতুন সিরিয়ালের এক ঝলক মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এবার স্টার জলসা চ্যানেল কর্তৃপক্ষের তরফে সম্প্রচার করা হলো দ্বিতীয় একটি ধারাবাহিকের প্রোমো।

যেখানে মুখ্য ভূমিকায় দেখতে পাওয়া যাবে ‘বরণ’ ধারাবাহিক খ্যাত অভিনেত্রী ইন্দ্রানী পাল এবং ‘সাঁঝের বাতি’ ধারাবাহিক খ্যাত অভিনেতা রেজওয়ান রাব্বানি শেখকে। তবে ‘নবাব নন্দিনী’ নামের সেই সিরিয়ালের প্রথম ঝলক মোটেও পছন্দ হয়নি দর্শকদের একটি বড় অংশের। কমেন্টের মাধ্যমে তারা জানিয়েছেন এ ধরনের গল্প এর আগে একাধিকবার বিভিন্ন সিরিয়ালে দেখে ফেলেছেন তারা। তাই ধারাবাহিকের মাধ্যমে নতুনত্ব কিছুই দেখা যাবে না এমন সিদ্ধান্তে পৌঁছেছেন দর্শকরা। তবে পাল্টা মুখ খুলতে দেখা গিয়েছে অভিনেত্রী ইন্দ্রানী পালের অনুগামীদের।

তারা জানিয়েছেন ধারাবাহিকের গল্পকে একটু সময় দেওয়া উচিত সকলের। তবে এদিন দর্শকদের একটি বড় অংশ জানিয়েছেন অভিনেতা রেজওয়ানের সঙ্গে অভিনেত্রী ইন্দ্রানী পালকে মোটেও মানায়নি। তাই স্টার জলসার অপরের ধারাবাহিক ‘এক্কাদোক্কা’ যে জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছে, সে জায়গায় পৌঁছাতে পারেনি ‘নবাব নন্দিনী’।

Back to top button