টলিউড

টলিউডের সব অভিনেতাদের দুঃসাহসিক কাজে হারিয়ে দিলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা! মাঝ আকাশে ভাসছেন ঐন্দ্রিলা-অঙ্কুশ! টলিউডের এই জনপ্রিয় জুটির দুঃসাহস দেখে শিহরিত অনুগামীরা

এই মুহূর্তে টলিউডের একটি অন্যতম জনপ্রিয় জুটি হলো অভিনেতা অঙ্কুশ হাজরা এবং অভিনেত্রী ঐন্দ্রিলা সেন। দীর্ঘদিন ধরে তারা যে প্রেমের সম্পর্কে আবদ্ধ হয়েছেন সে কথা আর অজানা নেই অনুগামীদের। কারণ কিছুদিন আগেই অভিনেতা জানিয়েছিলেন করোনা আবহের মধ্যে পড়তে না হলে এতদিনে হয়তো বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে যেতেন তারা। তবে এবার সোশ্যাল মিডিয়ায় উঠে এলো এই জুটির নতুন একটি ভিডিও।

যা দেখে রীতিমতো চমকে উঠেছেন অনুগামীরা। প্রসঙ্গত সোশ্যাল মিডিয়ার দৌলতে অঙ্কুশ এবং ঐন্দ্রিলার অনুগামীরা জানেন কাজের ফাঁকে অবসর মিললেই একসঙ্গে দেশ-বিদেশে ঘুরে বেড়ান টলিউডের এই জনপ্রিয় জুটি। এবং তার পাশাপাশি নানা রকম অ্যাডভেঞ্চারেও যোগদান করতে দেখা যায় তাদের। যে কারণে এবার প্যারাসুটে করে মাঝ আকাশে তাদের ভেসে বেড়াতে দেখে তেমন অবাক হননি নেটিজেনরা। তবে তা সত্ত্বেও তাদের সাহসের প্রশংসা করতে বাধ্য হয়েছেন তারা।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

কারণ এদিনের ভাইরাল হওয়া ভিডিওয় দেখা গিয়েছে প্রথমে অভিনেত্রী ঐন্দ্রিলা এবং তারপরে অঙ্কুশ প্যারাসুট বেঁধে দিয়েছেন অনেক উচ্চতা থেকে। এরপরে বিভিন্ন উঁচু বিল্ডিংয়ের পাশ দিয়ে ভেসে বেড়াতে দেখা গেছে তাদের। মাথায় বাঁধা ক্যামেরা থেকে রেকর্ড হয়েছে সবটাই। বলাই বাহুল্য এমন ভিডিও দেখে কিন্তু বেশ ভয় পেয়ে গিয়েছেন নেটিজেনদের একাংশ।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

Back to top button